ঢাকাসোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চসিক নির্বাচন সুষ্ঠ চান আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিমও!

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাচনকে ঘিরে প্রচারণার দ্বিতীয় দিন শনিবার (৯ জানুয়ারি) সকাল নয়টায় নতুন ফিসারী ঘাটে মাছ ব্যবসায়ীদের সাথে মত বিনিময়ের মাধ্যমে কার্যক্রম শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।

এর পর দুপুরে মিউনিসিপ্যাল স্কুল মাঠে মহানগর জাতীয় শ্রমিক লীগ ও বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

বিকাল তিনটায় রেজাউল করিম স্টেশন রোডস্থ কার্যালয়ে বাইশ মহল্লা সর্দার কমিটির মত বিনিময় সভায় যোগ দেন।

সভায় সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট চেয়ে রেজাউল বলেন, ‘মেয়র নির্বাচিত হয়ে আমি সমাজের বয়স্কদের পরামর্শ এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দসহ সরকারী, বেসরকারী, উন্নয়ন ও সেবা সংস্থার সাথে সমম্বয়ের মাধ্যমে চট্টগ্রামকে পরিবেশ বান্ধব, ব্যবসায় অনুকুল, নারী বান্ধব, শিশুর বিকাশ উপযোগী, সুস্থ যুব সম্প্রদায় সম্পন্ন, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, দুর্নীতি ও চাঁদাবাজ মুক্ত, পর্যটন বান্ধব, প্রযুক্তি নির্ভর আধুনিক, স্মার্ট মেগা সিটি হিসেবে গড়তে চাই।

হোল্ডিং টেক্সের ব্যাপারে তিনি বলেন, ‘হোল্ডিং ট্যাক্স যাতে বোঝা না হয়, তা সহনীয় পর্যায়ে রাখা হবে।’

সুষ্ট, সুন্দর ও উৎসব মূখর পরিবেশে চসিক নির্বাচনের আশাবাদ ব্যক্ত করে তিনি বাইশ মহল্লা কমিটিকে ভোটারদের আগামী ২৭ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে হাঁসিমুখে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে এলাকাবাসীকে উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

বাইশ মহল্লা সর্দার কমিটির সভাপতি মো. ইউসুফ সর্দারের সভাপতিত্বে ও মো. তারেকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মকসুদ আহমদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, শফি জাহেদ হোসেন, নুরল হক, শওকত আলী, শফিকুল হাসান, মোহায়দুল আলম চৌধুরী, মো. ইউনুচ, মো. নাছির প্রমূখ।

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা জামসেদুল আলম চৌধুরী, কাউন্সিলর প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ চৌধুরী।

পরে রেজাউল করিম চৌধুরী আন্দরকিল্লা, জামাল খান ও এনায়েত বাজার ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন।

প্রেস নিউজ

Facebook Comments Box