ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চসিক নির্বাচনের আগে বিএনপি নেতা কর্মীদের বাসায় গিয়ে হয়রানি শুরু পুলিশের

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২০ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, ‘মামলা, হামলা ও নিপীড়ন চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করে দেওয়ার সে দিন শেষ। বাংলাদেশের মানুষ গণতন্ত্র ও স্বাধীনতার জন্য জীবন দিয়েছে, সে জনগনের কাছে মামলা-হামলা কোন বিষয় না। তাই গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করার যে ষড়যন্ত্র করা হচ্ছে, সভা-সমাবেশের উপর নিষেধাজ্ঞা আরোপ তা বন্ধ করতে হবে৷’

বৃহস্প‌তিবার (২৪ ডি‌সেম্বর) বিকা‌লে ৪২ নাম্বার পূর্ব না‌ছিরাবাদ সংগঠ‌নিক ওয়া‌র্ডে ক‌রোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মত‌ বি‌নিময় সভায় তিনি এ সব কথা বলেন।

পূর্ব নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শায়েস্তা উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চ‌সিক) আসন্ন নির্বাচ‌নে বি‌এন‌পির মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হো‌সেন।

এতে আবুল হাশেম বক্কর আরো বলেন, ‘ভোট চুরি করে ক্ষমতায় আসার যে পথে শুরু করেছে আওয়ামী লীগ, তা জনগণ প্রতিহত করতে হবে। চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনের আগে থেকে বিএনপি নেতা কর্মীদের বাসায় বাসায় পুলিশ গিয়ে হয়রানি শুরু করেছে। এটা নির্বাচন বানচালের ষড়যন্ত্র, এ সব চলতে দেওয়া হবে না। নির্বাচনে কোন ধরনের কারচুপি হলে, আবারো জাতীয় নির্বাচনের মতো চুরি করলে জনগণকে সাথে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।’

পূর্ব নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ন আহবায়ক এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য গাজী মো. সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

Facebook Comments Box