মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

চসিক অফিসার্স এসোসিয়েশন গঠিত: সভাপতি হুমায়ুন ও সাধারণ সম্পাদক মোরশেদ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১১ Time View

চট্টগ্রাম: কর্মরত কর্মকর্তাদের সমন্বয়ে গঠন করা হয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) অফিসার্স এসোসিয়েশন।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চসিকের অতিরিক্ত প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তার দপ্তরে অনুষ্ঠিত এক সভায় এ এসোসিয়েশন গঠন করা হয়।

এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ন কবির চৌধুরী।

সভায় উপস্থিত কর্মকর্তাদের মতামতের ভিত্তিতে ২৩ জনের একটা কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি পদে চসিকের অতিরিক্ত প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ন কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরীকে মনোনীত করা হয়।

কমিটিতে সহসভাপতি পদে তত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক ও নির্বাহী প্রকৌশলী জয়সেন বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে লির্বাহী কৌশলী জসীম উদ্দীন, কোষাধ্যাক্ষ পদে এস্টেট অফিসার কামরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে প্রোগ্রাম অফিসার মোহাম্মদ ইকবাল হাসান, দপ্তর সম্পাদক প্রকৌশলী তৌহিদুল হাসান, সমাজ কল্যাণ সম্পাদক আশেক রসুল চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক একেএম সালাউদ্দীন ও সাংস্কৃতিক সম্পাদক পদে সিদ্ধার্থ কর মনোনীত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সেলিম আকতার চৌধুরী, প্রকৌশলী রফিকুল ইসলাম, প্রকৌশলী ঝুলন কুমার দাশ, প্রকৌশলী আবু সাদাত মো. তৈয়ব, প্রকৌশলী ফারজানা মুক্তা, স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকৌশলী মির্জা ফজলুল কাদের, প্রকৌশলী আশিকুল ইসলাম, প্রকৌশলী রিফাতুল করিম, প্রকৌশলী আনোয়ার জাহান, মহিউদ্দীন আহমেদ, সরোয়ার চৌধুরী, প্রকৌশলী রূপক দাশকে মনোনীত করা হয়েছে।

চসিকের সেবাধর্মী কার্যক্রমকে গতিশীল ও মেয়রের কাজে সামগ্রিকভাবে সহযোগিতা এবং নাগরিক সেবা বৃদ্ধির জন্য কাজ করবে এ এসোসিয়েশন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন