ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত বাস থেকে ফেলে মুরাদ হত্যার ঘাতকদের দ্রুত বিচার দাবি

ঢাকা
অক্টোবর ১৬, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: চলন্ত বাস থেকে ফেলে আবু সায়েম মুরাদের হত্যাকান্ডের ঘাতকদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে সেভ দ্য রোড। একই সাথে ৮ নম্বর বাস মালিক-কর্তপক্ষকেও বিচারের আওতায় আনার দাবি জানান আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোডের চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, মহাসচিব শান্তা ফারজানা, প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, শওকত হোসেন, আইয়ুব রানা, জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিক প্রমুখ।

রোববার (১৬ অক্টোবর) গণ মাধ্যমে পাঠানো শোক বিজ্ঞপ্তিতে তারা বলেন, ‘নির্মম এমন হত্যাকান্ড এবারই প্রথম নয়, গত ২০ বছরে এমন ঘটনা ঘটেছে অর্ধশতরও উপরে। কিন্তু কখনোই এসব ঘটনার সুষ্ঠু তদন্ত হয় নি, হয় নি বিচারও। যে কারণে এমন নির্মম ঘটনা ঘটাতে চালক-শ্রমিক কেউ ভয় পায় না, একবারের জন্যও ভাবে না যে, পরে তাদেরকে কঠোর বিচারের আওতায় আনা হবে। যে কারণে বেপরোয়াভাবে বছর বছর এমন নির্মম ঘটনার সংখ্যা বেড়েই চলছে।’

নেতৃবৃন্দ মুরাদের পরিবারকে রাষ্ট্রিয়ভাবে কমপক্ষে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার পাশাপাশি সুষ্ঠু তদন্তর মাধ্যমে ঘাতক চালক-সহযোগী ও মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রেস বার্তা

Facebook Comments Box