সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

চবি সাংবাদিক সমিতির নির্বাচনে সভাপতি ইমরান ও সাধারণ সম্পাদক মুন্না

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২২৬ Time View

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী পরিষদ ২০২১ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দ্য নিউ নেশন ও বিজনেস স্ট্যান্ডার্ডের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসাইন এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না নির্বাচিত হয়েছেন। ইমরান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং মুন্না আরবি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া। প্রক্টরের পক্ষে নির্বাচন পরিচালনা করেছেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এসএএম জিয়াউল ইসলাম আর পর্যবেক্ষক হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।

নির্বাচনে সহ-সভাপতি পদে বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সায়াদাত, যুগ্ম-সম্পাদক পদে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন, অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি সাইফুল ইসলাম, দপ্তর, প্রচার ও প্রকাশনা পদে দৈনিক পূর্বকোণ প্রতিনিধি রায়হান উদ্দিন ও নির্বাহী সদস্য পদে দৈনিক আজাদী প্রতিনিধি ইমাম ইমু নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রক্টর
রবিউল হাসান ভূইয়া বলেন, ‘প্রতিযোগিতাপূর্ণ একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রতিযোগিতা থাকবে তবে তা যেন পারস্পরিক সম্পর্কের মাঝে ফাটল না ধরে। বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরবে। আমরা চাই, ক্যাম্পাসে সব সময় তারা একত্রে কাজ করুক। সাংবাদিক সমিতি এবং আমরা একত্রে কাজ করবো এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে তুলে ধরবো। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন।’

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন