শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

চবি ব্যাচ-৩১ ক্লাবের এজিএম অনুষ্ঠিত; নতুন কমিটি গঠন

পরম বাংলাদেশ ডেস্ক / ২৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ১৯৯৫-৯৬ শিক্ষা বর্ষের প্রাক্তন ছাত্রছাত্রীদের সমন্বয়ে গঠিত চবি ব্যাচ-৩১ ক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বান্দরবানের নাইট হেভেন হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

ক্লাব সভাপতি জাহিদ আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানের সুচনা হয় বান্দরবানের আদিবাসী জনগোষ্ঠীর ঐতিহ্যবাহী গান ও নাচের মাধ্যমে। প্রথম পর্বে ক্লাবের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক শামসুর রহমান রাকিব। এরপর পরববর্তী তিন বছরের জন্য ক্লাবের কার্যকরী পরিষদ গঠনকল্পে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন জাহিদ আক্তার, শামসুর রহমান রাকিব ও জয়নুল আবেদিন টিটু।

নির্বাচনের মাধ্যমে ক্লাবের তিন বছর মেয়াদি ২১ জনের নির্বাহী পরিষদ গঠন করা হয়। পরিষদের সভাপতি পদে অর্থনীতি বিভাগের নূরে আলম তৌহিদ এবং সাধারণ সম্পাদক পদে রাজনীতি বিজ্ঞান বিভাগের রাজু আহমেদ খান নির্বাচিত হয়েছেন।

পরিষদের অন্য নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. মুশফিকুর রহমান রাকিব (মার্কেটিং), সহ-সভাপতি মো. ইকবাল হোসাইন (অর্থনীতি), মিসবাহ্ উদ্দিন জাবেদ (রাজনীতি বিজ্ঞান), কাজী মো. ইলিয়াস কাঞ্চন (পরিসংখ্যান), মো. সহিদুল ইসলাম চৌধুরী (পদার্থবিদ্যা), যুগ্ম সম্পাদক মো. মোতাহেরুল ইসলাম সুমন (ফিন্যান্স এন্ড ব্যাংকিং), নাসিরুল আলম টনি (গণিত), সাংগঠনিক সম্পাদক রুবেল সাহা (ফিন্যান্স এন্ড ব্যাংকিং), যুগ্ম সাংগঠনিক সম্পাদক আমিনুল এহসান রাসেল (লোক প্রশাসন), অর্থ সম্পাদক জিয়াউর রহমান মানিক (ফিন্যান্স এন্ড ব্যাংকিং), যুগ্ম অর্থ সম্পাদক আক্তার হোসেন মিঠু (অর্থনীতি), গ্রন্থনা ও প্রচার সম্পাদক জাহাঙ্গীর শাহ কাজল (সাংবাদিকতা বিভাগ), শিক্ষা ও সাংষ্কৃতিক সম্পাদক তাপস কুমার ভৌমিক (উদ্ভিদবিদ্যা বিভাগ), দপ্তর সম্পাদক সামশুল আরেফিন নোমান (পরিসংখ্যান), যুগ্ম দপ্তর সম্পাদক এনামুল হক (গণিত), ক্রীড়া সম্পাদক আদেল মো. জান্নাতুর রহিম (লোক প্রশাসন), সদস্য আকসিরুল হক ভুঁইয়া (পরিসংখ্যান), মো. আলমগীর চৌধুরী (রাজনীতি বিজ্ঞান), মহিউদ্দিন আহমেদ সুমন (পরিসংখ্যান)।

এ ছাড়া ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লায় কার্যক্রম পরিচালনার জন্য তিনটি সহযোগী কাউন্সিল গঠন করা হয়। চট্টগ্রাম কাউন্সিলের আহ্বায়ক সামিউল ইসলাম (রসায়ন বিভাগ), ঢাকা কাউন্সিলের আহ্বায়ক মো. ফজলুল হক (পরিসংখ্যা) এবং কুমিল্লা কাউন্সিলের আহ্বায়ক হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের জাহিরুল ইসলাম ঝন্টুকে নির্বাচন করা হয়।

বার্ষিক সভার দ্বিতীয় পর্বে কেক কেটে ক্লাবের বর্ষ পূর্তি উদযাপন করা হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ