সোমবার, ২৩ মে ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

চট্টগ্রা‌মে ‘ওয়ালটন ডে’ উদযাপিত

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৮৪ Time View

চট্টগ্রাম: ইলেকট্রিক পণ‌্য সামগ্রী উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ ২০ মার্চকে তাদের ‘ওয়ালটন ডে’ হিসে‌বে উদযাপন করে‌ছে।

এ উপলক্ষে শ‌নিবার (২০ মার্চ) সকালে উপলক্ষে চট্টগ্রাম সিটির সিআরবি এলাকায় বর্ণাঢ‌্য র‌্যালির আয়োজন করা হ‌য়ে‌ছে। এতে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। এ সময় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়া গ্রাহক সন্তুষ্টির কথা বিবেচনায় রেখে ওয়ালটন ডিজিটাল ক্যা‌ম্পেইন সিজন-১০ ঘোষণা করা হয়, যেখা‌নে গ্রাহকরা ফ্রিজ, টিভি, এসি, ফ্যান ও ওয়াশিং মেশিন কিনে লাখপতি এবং ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক অফার পা‌বে।

র‌্যালিতে অংশগ্রহণ করেন প্লাজা সেলস এন্ড ডি‌ট্রিবিউশন (পিএস‌ডি) দুই এর ক্রেডিট ও রিকভারী সেকশানের হেড সফিকুল আজাদ, চট্টগ্রাম পশ্চিম এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, চট্টগ্রাম পশ্চিম ক্রেডিট মনিটরিং সীমান্ত শিকদার, ওয়ালটন প্লাজা আগ্রাবাদের ব্যবস্থাপক মো. শাহীন, ওয়ালটন প্লাজা নেভী গেইটের ব্যবস্থাপক আবদুল মজিদ, ওয়ালটন প্লাজা ইপিজেডের ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, ওয়ালটন প্লাজা লালখান বাজারের ব্যবস্থাপক মো. রাহাত খান সুমন, ওয়ালটন প্লাজা চকবাজারের ব্যবস্থাপক মো. জাকির হোসেন, ওয়ালটন প্লাজা চাক্তাইয়ে ব্যবস্থাপক জয় পাল বড়ুয়া, ওয়ালটন প্লাজা জিইসির ব্যবস্থাপক নজরুল ইসলাম, ওয়ালটন প্লাজা হালিশহরের ব্যবস্থাপক নাজমুল হোসাইন অনিক, ওয়ালটন প্লাজা কাঠগড়ের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন