বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

চট্টগ্রাম সিটিতে ‘হাত ধোয়া’ শিখাচ্ছে ইপসা

পরম বাংলাদেশ ডেস্ক / ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে হাত ধোয়ার সঠিক নিয়ম শিখাচ্ছে এনজিও ‘ইপসা।’

এর জন্য নগরীর তিনটি ওয়ার্ডে হাত ধোয়ার কর্নার স্থাপন করেছে সংস্থাটি।

এ লক্ষ্যে রোববার (২৭ ডিসেম্বর) নগরীর ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের চর চাক্তাই সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সেভ দ্য চিলড্রেনের সহায়তায় এবং ইপসা প্রয়াস-২ প্রকল্পের উদ্যোগে বিদ্যালয়টিতে স্থাপিত হাত ধোয়ার দুইটি কর্নার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন চর চাক্তাই সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিকচন্দ্র বৈদ্য, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আলম মিয়া, ইপসা প্রয়াস-২ প্রকল্পের প্রকল্প সমন্বয়ক সানজিদা আক্তার, মনিটরিং এ্যান্ড এভালুয়েশন অফিসার সৈয়দ মোহন উদ্দিন, ডকুমেন্টেশন অফিসার ফাহমিদা নূর, প্রজেক্ট অফিসার আতাউল হাকিম, ফিল্ড অফিসার ওসমান গনি।

অনুষ্ঠানে সুমন বড়ুয়া করোনা ভাইরাস মোকাবেলায় সময়োপযোগী উদ্যোগ গ্রহণের জন্য ইপসা ও সেভ দ্য চিলড্রেনকে ধন্যবাদ জানান। এছাড়া ভবিষ্যতেও ধরনের যে কোনো উদ্যোগে সহযোগিতা করার আশাবাদ প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, নগরীর সাত নাম্বার পশ্চিম ষোলশহর, আট নাম্বার শুলকবহর এবং ১৯ নাম্বার দক্ষিণ বাকলিয়াসহ তিনটি ওয়ার্ডে হাত ধোয়ার ১৩টি কর্নার স্থাপন করেছে ইপসা।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ