ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম সিটিতে মোটর বাইকের দুই আরোহীর একজনকে নেমে যেতেই হচ্ছে

পরম বাংলা ডেস্ক
জুলাই ২, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় মন্ত্রী পরিষদ কর্তৃক নতুন করে ঘোষিত সপ্তাহব্যাপী বিধি-নিষেধে দ্বিতীয় দিন শুক্রবার (২ জুলাই) সকাল থেকে চট্টগ্রাম নগরীর প্রবেশ ও বাহিরসহ মোট ২০টি পয়েন্টে চেক পোস্ট বসিয়ে সড়কে চলাচলকারী প্রাইভেট যানবাহন ও রিক্সা ভ্যানে তল্লাশী অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)।

সিএমপির কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের নেতৃতে নগরীর টাইগার পাস চেক পোস্টে তল্লাশী অভিযান পরিচালনা করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ।

এ সময় সড়কে চলাচলকারী কিছু কিছু প্রাইভেট কার, মাইক্রোবাস, মোটর সাইকেল ও রিক্সা যাত্রীকে অতি জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার পরামর্শ দেন তিনি। অভিযানে দুইজন আরোহী নিয়ে চলাচলকারী বেশ কিছু মোটর সাইকেল থামিয়ে একজন করে নামিয়ে দিয়ে জরুরী প্রয়োজনে ‘ওয়ান বাইক ওয়ার মোটর সাইকেল’ নিশ্চিত করা হয়। একই সাথে করোনা মোকাবেলায় মাস্ক বিতরণসহ চালক ও যাত্রী প্রত্যেককে স্বাস্থ্য বিধি প্রতিপালনের নির্দেশনা দেয়া হয়।

সিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এনএম নাসিরুদ্দিন, টিআই (কোতোয়ালী) প্রশান্ত কুমার দাশ, টিআই (টাইগার পাস) শেখ ফরহাদুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট জাকির হোসাইন, ট্রাফিক সার্জেন্ট মো. ওয়াসিম আরাফাত, ট্রাফিক সার্জেন্ট আমজাদ হোসেন ও ট্রাফিক সার্জেন্ট ইজাজ আহমেদ।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বলেন, বিধি-নিষেধে সব ধরণের যান্ত্রিক গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এ সময়ে যে সব গার্মেন্টস, কারখানা ও শিল্প প্রতিষ্ঠান খোলা রয়েছে ওই সব প্রতিষ্ঠান নিজ দায়িত্বে গাড়ির ব্যবস্থা করে সম্পূর্ণ স্বাস্থ্য বিধি মেনে কর্মকর্তা-কর্মচারীরা আনা-নেয়া করবে।’

প্রেস বার্তা

Facebook Comments Box