বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৪ অপরাহ্ন

চট্টগ্রাম সিটিতে ছয় লাখ টাকার জাল নোটসহ দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আকবর শাহ থানার অভিযানে পাঁচ লাখ ৯০ হাজার টাকার জাল নোটসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) বিকাল পৌনে পাঁচটার দিকে আকবরশাহ থানাধীন নিউ শহিদ লেইন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল জামালপুর জেলার সরিষাবাড়ি থানার বারিকোটল আট নাম্বার মহাজন ইউনিয়ন পরিষদের সাত নাম্বার ওয়ার্ডের সানাকৈর আনোয়ার হোসেন নাঞ্জু বাড়ির মৃত ছাদেক আলীর পুত্র মো. আজিজ (৬০) এবং একই থানার তারাকান্দির দুই নাম্বার পুকুলদিঘী ইউনিয়ন পরিষদের নয় নাম্বার ওয়ার্ডের হারুনের বাড়ির মৃত লাল মাহমুদের পুত্র মো. হারুন (৪০)।

সিএমপির জন সংযোগ শাখা জানায়, পাহাড়তলী জোনের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেনের নেতৃত্বে আকবরশাহ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জহির হোসেন ফোর্সসহ চট্টগ্রামের আকবরশাহ থানাধীন নিউ শহিদ লেইন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মো. আজিজ এবং মো. হারুনকে পাঁচ লাখ ৯০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুইজন জাল টাকার নোট হেফাজতে রাখার বিষয়ে স্বীকার করে। তাদের বিরুদ্ধে জামালপুরে সরিষাবাড়ি থানায় একাধিক মামলা রয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ