ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষা বর্ষে ভর্তি পরীক্ষা শুরু

চট্টগ্রাম
আগস্ট ১৬, ২০২২ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২১-২০২২ শিক্ষা বর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা মঙ্গলবার (১৬ আগস্ট) থেকে শুরু হয়েছে। এ ইউনিটভুক্ত বিভিন্ন অনুষদের দুই শিফটের ভর্তি পরীক্ষা মঙ্গলবার (১৬ আগস্ট) প্রথমম শিফট সকাল নয়টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২ টা এবং দ্বিতীয় শিফট দুপুর দুইটা ১৫ মিনিট থেকে বিকার চারটা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

চবির উপাচার্য প্রফেসর শিরীণ আখতার ও উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ভর্তি পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন। এ সময় এ ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর ও চবি জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মো. তৌহিদ হোসেন, যুগ্ম কো-অর্ডিনেটর ও চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ নাসিম হাসান, যুুগ্ম কো-অর্ডিনেটর ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর রাশেদ মোস্তফা, যুগ্ম কো-অর্ডিনেটর ও মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপাচার্য উৎসবমুখর পরিবেশে ভর্তি প্রার্থীদের ভর্তি পরীক্ষায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে সন্তোষ প্রকাশ করেন। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ও সুষ্ঠুভাবে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম জেলা প্রশাসন, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সরকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থা, ট্রাফিক কর্তৃপক্ষ, রেলওয়ে কর্তৃপক্ষ, সড়ক ও জনপথ বিভাগ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, হাটহাজারী উপজেলা প্রশাসন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শিরীণ আখতার পরবর্তী ভর্তি পরীক্ষাসমূহে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীরা যাতে নির্বিঘ্নে অংশ নিতে পারে, সে ব্যাপারে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box