রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রেস ক্লাবের ১৫ কেদারায় বসতে চান ৩১ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩৬১ Time View

চট্টগ্রাম: আসন্ন চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন মোট ৩১ জন সাংবাদিক।

নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি।

রোববার (২০ ডিসেম্বর) প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে প্রার্থীদের নাম সাঁটানো হয়েছে।

এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে ৩১ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করে প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।

এবারের নির্বাচনে সভাপতি পদে বর্তমান সভাপতি এটিএন বাংলার চট্টগ্রাম প্রধান আলী আব্বাসের বিপরীতে লড়বেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম প্রধান রিয়াজ হায়দার চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক চ্যানেল আই চট্টগ্রাম প্রধান ফরিদ উদ্দিন চৌধুরীরের বিপরীতে প্রার্থী হয়েছেন বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী।

এছাড়া বাকি প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো রেজা; সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম; যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম; অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ; সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী; ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান; গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম; সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী; প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব এবং কার্যকরী সদস্য পদে আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার।

উল্লেখ্য, আগামী ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Share This Post

আরও পড়ুন