শিরোনাম
চট্টগ্রাম রেলওয়ে পুলিশের সমন্বয় সভায় ট্রেনে যাত্রী সেবা বৃদ্ধির উপর গুরুত্বারোপ নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

চট্টগ্রাম চেম্বার থেকে একটি পেট্রোল কার পেল সিএমপি

পরম বাংলাদেশ ডেস্ক / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: স্মার্ট পুলিশিং সেবা নিশ্চিতে লজিস্টিকস সাপোর্ট হিসেবে চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি থেকে একটি পেট্রোল কার পেল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে চেম্বার সভাপতি মাহবুবুল আলম সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানবীরের কাছে গাড়ীটি হস্তান্তর করেন।

কমিশনার কার্যালয়ে এ সময় চেম্বার পরিচালক ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী (স্বপন), অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম (প্রশাসন), শ্যামল কুমার নাথ (ক্রাইম এন্ড অপারেশন) ও এসএম মোস্তাক আহমেদ খান (ট্রাফিক), উপ পুলিশ কমিশনার মো. আমির জাফর, এসএম মোসতাইন হোসেন ও মো. মোখলেসুর রহমান উপস্থিত ছিলেন।

চিটাগাং চেম্বার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে নানামূখী কার্যক্রম গ্রহণ করে আসছে জানিয়ে এ সময় মাহবুবুল আলম বলেন, ‘চলমান করোনা মহামারীতেও চট্টগ্রাম মেডিকেল ও পুলিশ লাইনসহ নগরীর বিভিন্ন স্থানে বিনামূল্যে করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করেছে, সাধারণ ছুটি চলাকালীন গাড়ীতে করে নগরজুড়ে স্বল্প আয়ের মানুষের জন্য ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রি করেছে। এরই ধারাবাহিকতায় পুলিশ বাহিনীর আধুনিকায়নসহ অগ্রগতিতে চিটাগাং চেম্বারের এই অবদান সহায়ক ভূমিকা রাখবে বলে।’

পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানবীর বলেন, ‘গতানুগতিক পুলিশি কার্যক্রমের বাহিরে সেবার পরিধি ও গতি বৃদ্ধির ক্ষেত্রে এ পেট্রোল কারের সংযোজন পুলিশ বাহিনীর আধুনিকায়নে কার্যকর ভূমিকা রাখবে এবং পুলিশের কাজকে আরও গতিশীল করতে সহায়ক হবে। চেম্বারের মত গুরুত্বপূর্ণ সংগঠন ও প্রতিষ্ঠান যখন পুলিশের কার্যক্রমে সহায়তা করে তখন পুলিশের প্রতি নাগরিক সমাজের আস্থা আরও বৃদ্ধি পায় এবং আইনের প্রতি মানুষ অধিক শ্রদ্ধাশীল হয়। সমাজে আইন-শৃংখলার উন্নতি নিশ্চিতে পুলিশ প্রশাসনের সাথে এ ধরণের সংগঠনের সহযোগিতা অত্যন্ত কার্যকর ভূমিকা পালন করবে।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ