ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম ওমেন চেম্বারে পাঁচ দিনের বেসিক কম্পিউটার স্কিলস্ প্রশিক্ষণ শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
মার্চ ২১, ২০২১ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: প্রিজম বাংলাদেশের সহযোগিতায় এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিডব্লিওসিসিআই) উদ্যোগে রোববার (২১ মার্চ) থেকে বেসিক কম্পিউটার স্কিলস্ বিষয়ক প্রশিক্ষণ।

সিডব্লিওসিসিআইর কম্পিউটার ল্যাবে পাঁচ দিনব্যাপী এ প্রশিক্ষণ সকাল দশটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিডব্লিওসিসিআইর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রিজম বাংলাদেশের টিম লিডার আলী সাবেত, এসএমই বিজনেস ইনকিউবেশনের চেয়ারপার্সন ও সিডব্লিওসিসিআইয়ের পরিচালক লুৎমিলা ফরিদ, সিডব্লিওসিসিআইর পরিচালক রেবেকা নাসরিন, প্রাক্তন পরিচালক নুর জাহান আক্তার মিতু।

আলী সাবেত বলেন, ‌এ করনাকালীন যে সব উদ্যোক্তারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং যাদের পণ্য বিক্রি করতে সমস্যায় পড়েছেন, তাদের কথা বিবেচনা করে দ্রুত সময়ের মধ্যে উদ্যোক্তাদেরকে ডিজিটাল মার্কেটিং বিষয়ে প্রশিক্ষণ প্রদান করলে উদ্যোক্তারা অবশ্যই এর ভালো ফলাফল পাবেন। কারণ বর্তমান বিশ্ব এখন প্রায় পুরোপুরি অনলাইন বেইজ হয়ে গেছে।’

আবিদা মোস্তফা বলেন, ‌সত্যিকার মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে ও দেশের অর্থনৈতিক উন্নয়নের পথ সুগম করতে প্রত্যেক উদ্যোক্তার এ ধরনের প্রশিক্ষণ গ্রহন করা খুবই প্রয়োজন।’

প্রশিক্ষক আকাশ ঘোষ ২০ জন্য উদ্যোক্তাকে নিয়ে প্রশিক্ষণ কোর্স পরিচালনা করবেন। কোর্স শেষে পঞ্চম দিন প্রশিক্ষনার্থীদের সনদ বিতরণ করা হবে।

প্রেস বার্তা

Facebook Comments Box