ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে স্কেচ গ্যালারির নাটক ‘ভালোবাসি ভালোবাসি’র প্রদর্শনী ১৩ মার্চ

পরম বাংলাদেশ
মার্চ ৫, ২০২১ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: প্রিয় মানুষকে বিশেষ দিনে বিশেষ কিছু উপহার দেবার মধ্যে যে তৃপ্তি, তা যেন আর কিছুতেই নেই। শত প্রতিকূলতা আর আর্থিক দৈন্যের দিনে মধ্যবিত্ত দম্পতি আকাশ আর বিনেতা যখন অসহায়- তখন তারা পরস্পর পরস্পরকে এমন এক মূল্যবান উপহার দেয়, যার কাছে অনেক দামী জিনিসও ম্লান হয়ে যায়। শুধুমাত্র সত্যিকারের ভালোবাসাই পারে এমন সিদ্ধান্তে উপনীত হতে।

ও হেনরির গল্প অবলম্বনে কিরন মৈত্রের নাট্যরুপে স্কেচ গ্যালারির প্রথম নাট্য প্রযোজনা ‘ভালোবাসি ভালোবাসি’ আগামী ১৩ মার্চ শনিবার বিকাল পাঁচটা ও সন্ধ্যা সাতটায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে মঞ্চস্থ হবে। নাটকটি সম্পাদনায় ও নির্দেশনায় রয়েছেন শাহরিয়ার হান্নান। মঞ্চ, আলোক, পোশাক ও শিল্প নির্দেশনায় কেএম সানাউল হক, আবহ: মো. মঈনুদ্দিন কোহেল, প্রযোজনা অধিকর্তা মো. মানিক হোসাইন।

নাটকটিতে অভিনয় করবেন বাপ্পী হায়দার/শাহরিয়ার হান্নান, নাঈমা নাজনীন/হৈমন্তী আক্তার, আশীষ নন্দী, মো. নাজিম উদ্দীন মামুন ও দিলরুবা জাহান। প্রদর্শনীর পূর্বে হল কাউন্টারে টিকেট পাওয়া যাবে।

উল্লখ্য, গত ১২ ফেব্রুয়ারী নাটকটির দ্বিতীয় প্রদর্শনী মঞ্চায়িত হয়, যার মাধ্যমে করোনা পরবর্তী চট্টগ্রামের মঞ্চে দর্শনীর বিনিময়ে নাটক মঞ্চায়ন শুরু হয়।

প্রেস বার্তা

Facebook Comments Box