বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

চট্টগ্রামে সাংগঠনিক কর্মকাণ্ড বেগবান করতে চায় উদীচী

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ Time View

চট্টগ্রাম: উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সাংগঠনিক সভা শুক্রবার (১০ সেপ্টম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সহ সভাপতি ডাক্তার চন্দন দাশ।

সভার শুরুতে সারা দেশে প্রয়াত সংস্কৃতি কর্মী, রাজনীতিক, বুদ্ধিজীবীসহ বিশিষ্টজনদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় সিদ্ধান্ত হয়েছে, কোভিড মহামারি পরিস্থাতি কিছুটা স্থিতিশীল হয়ে আসায় চট্টগ্রামে সাংগঠনিক কর্মকাণ্ড বেগবান করা হবে। নিয়মিত অনুশীলনসহ মাঠপর্যায়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

অসুস্থ থাকায় উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সভাপতি শহীদজায়া বেগম মুশতারি শফী ভার্চুয়ালি সভায় যুক্ত হন। তিনি সবাইকে ঐকব্যবদ্ধ থেকে সংস্কৃতির সংগ্রামে অবিচল থাকার আহ্বান জানিয়েছেন।

চট্টগ্রাম নগরীর তিন পুলের মাথায় টাওয়ার-২৬৩ ভবনে উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সাধারণ সম্পাদক অধ্যাপক শীলা দাশগুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উদীচী চট্টগ্রাম জেলা সংসদের সহ সভাপতি জামালউদ্দিন হায়দার, প্রবাল দে, অ্যাডভোকেট বিধান বিশ্বাস, তপন শীল, সুমন সেন, সহ সম্পাদক জয় সেন ও মনীষ মিত্র চৌধুরী, সম্পাদকমন্ডলীর সদস্য বাবলা চৌধুরী, সুবর্ণা চৌধুরী, সঙ্গীতা ঘোষ এবং সদস্য মানস পাল চৌধুরী, রূপন নাথ, মাহিউল ইসলাম মাহি, অমিতাভ সেন, সালমা জাহান মিলি ও বিউটি দেব।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন