শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পরম বাংলাদেশ
  • প্রকাশ : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১২২ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, ‘মৌলবাদীরা একেক বার একটি ইস্যু নিয়ে দেশে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে। তারা কখনো মুক্তিযুদ্ধ, কখনো বঙ্গবন্ধু, কখনো বাঙালির কৃষ্টি-সংস্কৃতি-প্রগতিকে টার্গেট করে। তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের অগ্রগতি রুখে দিতে চায়। কিন্তু তাদের পরিকল্পনা কখনোই বাস্তবায়িত হবে না। যারা বর্হি:বিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায়, তাদের অশুভ কর্মকান্ড কোনভাবেই সহ্য করা হবে না। দেশের প্রতিটি জেলা উপজেলায় তাদের প্রতিরোধ করা হবে।’

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদ ঘোষিত কর্মসূচী অনুযায়ী সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। শনিবার (২৭ মার্চ) সকালে সংগঠনের দারুল ফজল মার্কেটস্থ কার্যালয়ের নিচে এ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগ আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু।

যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, সদস্য আনোয়ার হোসেন আজাদ, বেলায়েত হোসেন বেলাল, মাহাবুব আলম আজাদ, নেছার আহমদ, আবু সাঈদ জন, নুরুল আনোয়ার, সালেহ আহমদ দীঘল, প্রবীর দাশ তপু, খোকন চন্দ্র তাঁতী, শেখ নাছির আহমেদ, নাজমুল আহসান সাইফুল, সনত বড়ুয়া, দেলোয়ার হোসেন দেলু, আলমগীর আলম, সাইফুর রহমান রাজু, মো. কফিল উদ্দিন, কাজল প্রিয় বড়ুয়া, আফতাব উদ্দিন রুবেল, আলাউদ্দিন আলো, ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে আবসার উদ্দিন, শাহীন সরোয়ার, শওকত আলী প্রমুখ।

সমাবেশ শেষে মৌলবাদীদের সন্ত্রাস, নৈরাজ্য ও হামলার প্রতিবাদে একটি মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম করে দারুল ফজল মার্কেটে এসে শেষ হয়।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন