মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেসটিনেশন ক্যাসাব্ল্যাঙ্কা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১

চট্টগ্রাম: রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন হয়ে গেল চট্টগ্রামের প্রথম ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেসটিনেশন ক্যাসাব্ল্যাঙ্কা।

এতে উপস্থিত ছিলেন ইস্ট এন্ড কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক এবং শেঠ প্রপার্টিজ লিমিটেডের অপারেশন ডিরেক্টর টুলু উশ শামস, শেঠ প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান আলম শেঠ, সিইও মো. আফতাব আলম, পরিচালক মো. নুরুল আলম শেঠ,
মো. ওয়াহিদুল আলম শেঠ, সারিশ্ট বিনতে নূর।

টুলু উশ শামস বলেন, ‘বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে এ প্রথম আমরা হাজির হয়েছি, চট্টগ্রামের প্রথম ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেসটিনেশন ক্যাসাব্ল্যাঙ্কা ক্লাব নিয়ে। এখানে পরিবার নিয়ে যে কেউ আনন্দের সাথে সময় কাটাতে পারবে। পারিবারিক বিনোদনের একমাত্র মাধ্যম হবে ক্যাসাব্ল্যাঙ্কা।’

ক্যাসাব্ল্যাঙ্কায় রয়েছে বাংলাদেশের তৃতীয় বৃহত্তম, ৪২০ জনের তিনটি হলের সিনেপ্লেক্স। রয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় অ্যামিউজমেন্ট পার্ক ও ভিআরসেভেন ডি থিয়েটার হল এবং একটি দুদার্ন্ত সিটি লাইন দেখার সুবিধাসহ কনভেনশন হল এবং রেস্টুরেন্ট। যেখানে কর্পোরেট প্রোগ্রামসহ পারিবারিক অনুষ্ঠানগুলো সুন্দরভাবে আয়োজন করা যাবে। রয়েছে নান্দনিক বিলাশ বহুল লাউঞ্জ।

ক্যাসাব্ল্যাঙ্কা চট্টগ্রাম সিটির চকবাজারে ‘বালি আর্কেড’ নামে নির্মিত সুপার মলের উপরে অবস্থিত। ৬৮ হাজার স্কয়ার ফিট কমপ্লেক্সটি চট্টগ্রামবাসীর প্রথম ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেসটিনেশন হতে যাচ্ছে, যা যান্ত্রিক নগরে ব্যস্ততম সময়ের মধ্যে বিনোদনের অন্যতম মাধ্যম হবে।

ক্যাসাব্ল্যাঙ্কা ক্লাবের যারা মেম্বার হবেন, তাদের জন্য রয়েছে বিশেষ কিছু সুবিধা এবং বছর শেষে রয়েছে আকর্ষণীয় লভ্যাংশ। এছাড়া থাকছে পর্যটন শহর সমুদ্র সৈকত কক্সবাজারের স্বনামধন্য হোটেল, রেস্টুরেন্টে বিশেষ ছাড়, জাতীয় পর্যায়ের হোটেল, রেস্টুরেন্ট, ফ্যাশন আউটলেট, এয়ারলাইনস, বিউটি এবং হেলথ কেয়ার সেবাদানকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্র্যান্ডশপে থাকবে বিশেষ ছাড়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ