মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

চট্টগ্রামে আ’লীগ নেতা মসিউর রহমানের নেতৃত্বে লিফলেট ও মাস্ক বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: করোনা মহামারীকালীন গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরীর নেতৃত্বে নগরব্যাপী লিফলেট ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচী বৃহস্পতিবার (১ এপ্রিল) চট্টগ্রাম নিউ মার্কেট সংলগ্ন শহীদ কামাল চত্বরে উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে জননেতা মসিউর রহমান চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রবলবেগে ছড়িয়ে পড়ছে। এই মহামারীকে সচেতনতার মাধ্যমে মোকাবিলা করে ভয়কে জয় করতে হবে। তিনি আরো বলেন, এখনও পর্যন্ত যারা করোনা ভ্যাকসিন টিকা নেননি, তাদেরকে দ্রুত টিকা নিতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।’

তিনি জনগণকে সরকারী নির্দেশমালা মেনে চলার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান চৌধুরী, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, রেলওয়ে শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, চট্টগ্রাম মহানগর বিদ্যুৎ শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাজল কুমার চৌধুরী, পোর্ট সিটি সিনিয়র ক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল চক্রবর্তী, সিটি কলেজের সাবেক ভিপি যুবনেতা রাজীব হাসান রাজন, শ্রমিক লীগ নেতা মো. আলাউদ্দিন, যুবনেতা শাহনেওয়াজ রাজীব, আফগান বাবু, রাজীব, জাহাঙ্গীর আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

কর্মসূচীর উদ্বোধন শেষে পথচারীদের মাঝে করোনা মহামারী মোকাবেলায় করণীয় সম্পর্কিত লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়। এ কর্মসূচীর ধারাবাহিকতায় ৩ এপ্রিল (শনিবার) চট্টগ্রাম নগরীর সদরঘাট, নতুন রেলওয়ে স্টেশন এবং স্টেশন রোডে লিফলেট ও মাস্ক বিতরণ করা হবে। পর্যায়ক্রমে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক মোড়ে এবং বাজারগুলোতে এ কর্মসূচী পালন করা হবে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ