শিরোনাম
স্যামসাং ও ডেইলি স্টারের যৌথ ক্যাম্পেইন ‘শিখরে ওঠার প্রত্যয়’ সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১১ অপরাহ্ন

চট্টগ্রামের প্রতি উপজেলায় করেসপন্ডেন্টস নিয়োগ দিচ্ছে পরম বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে প্রকাশিত কপি-পেস্ট মুক্ত ২৪ ঘণ্টার প্রথম অনলাইন নিউজ পোর্টাল পরম বাংলাদেশে চট্টগ্রাম জেলার সব উপজেলায় করেসপন্ডেন্টস (সংবাদদাতা/প্রতিনিধি) নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: করেসপন্ডেন্টস (সংবাদদাতা/প্রতিনিধি/সংবাদ মাধ্যম কর্মী

শিক্ষাগত যোগ্যতা, দক্ষতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের এইচএসসি পাশ/স্নাতক (অধ্যয়নরত)/স্নাতকোত্তর (অধ্যয়নরত) হতে হবে। লেখালেখির দক্ষতা থাকতে হবে। সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে আগ্রহ ও ধারনা থাকতে হবে। সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার আগ্রহ থাকতে হবে।

জব ডিসক্রিপশন: দৈনন্দিন বিভিন্ন ঘটনার প্রতিবেদন লিখা। এক্সক্লসিভ ও স্পেশাল প্রতিবেদন তৈরি করা। কপি-পেস্ট করা যাবে না। প্রার্থীর ফিচার লিখার ও স্বাক্ষাৎকার নেওয়ার দক্ষতা থাকতে হবে। প্রার্থীর ফেসবুক, লিংকডইন ও ওয়াটসঅ্যাপে একাউন্ট থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ত্রিশ বছর

সম্মানী ও সুযোগ-সুবিধা: বিজ্ঞাপনের উপর কমিশনের ভিত্তিতে সম্মানী দেওয়া হবে। সুস্থ ধারার সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার সুযোগ।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (সিভি), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত স্ক্যান কপিসহ আবেদন করতে হবে। আবেদন পাঠানোর শেষ তারিখ আগামী ১৫ মে।

আবেদন পত্র পাঠানোর ই-মেইল অ্যাড্রেস: rinquoctg@gmail.com

প্রয়োজনে যোগাযোগ: ০১৭৮৪-১৮৬৮৭৫

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ