শিরোনাম
স্যামসাং ও ডেইলি স্টারের যৌথ ক্যাম্পেইন ‘শিখরে ওঠার প্রত্যয়’ সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০০ অপরাহ্ন

চকরিয়ায় অবৈধ অস্ত্রের কারবারী ও সন্ত্রাসী দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক / ১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

চকরিয়া, কক্সবাজার: কক্সবাজার জেলার চকরিয়া থানা এলাকা থেকে দুইটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

চকরিয়ার ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়ার্ডের ঢেমুশিয়া জমিদার পাড়া থেকে বুধবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- চকরিয়ার থানার ঢেমুশিয়া নয়াপাড়ার দুলা মিয়ার পুত্র মো. শাহাদাত হোসেন (১৯) ও ঢেমুশিয়া আম্বরডেরার মৃত আবুল হোসেনের পুত্র মো. আব্বাছ (৩০)।

র‌্যাব-৭ জানায়, আটককৃত দুইজন দীর্ঘ দিন ধরে কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রিসহ নিজেরা ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।
তাদেরকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ