শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

চকবাজারে শেঠ প্রপার্টিজের সুপার মল ‘বালি আর্কেড’ উদ্বোধন হ‌চ্ছে শুক্রবার

নিজস্ব প্রতিবেদক / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রা‌মে শুক্রবার (২ এপ্রিল) উ‌দ্বোধন হ‌তে যা‌চ্ছে কমার্শিয়াল কমপ্লেক্স ও সুপার মল বা‌লি আ‌র্কেড। সর্বাধু‌নিক প্রযু‌ক্তির ছোঁয়া নি‌য়ে নি‌র্মিত বা‌লি আ‌র্কেডে থাক‌ছে বিজনেস, বিনোদন, শপিং এবং ফ্যামিলি এন্টারটেইনমেন্টের পরিপূর্ণ সব আয়োজন।

বৃহস্প‌তিবার (১ এপ্রিল) সকালে বা‌লি আ‌র্কেডে সংবাদ স‌ম্মেল‌ন করে এসব তথ‌্য জানান শেঠ প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সো‌লায়মান আলম শেঠ।

তি‌নি ব‌লেন, ‘শেঠ প্রপার্টিজের একটি সিগনেচার প্রকল্প হিসেবে বিশ্বমানের আধু‌নিক সব সুবিধা ও নান্দনিক শৈল্পিকতায় নির্মিত হয়ে‌ছে বালি আর্কেড। ১১তলা বিশিষ্ট স্বয়ংসম্পূর্ণ বাণিজ্যিক কমপ্লেক্স হিসেবে বালি আর্কেড নির্মিত হয়েছে শহরের প্রাণ কেন্দ্র চকবাজার সিরাজদৌলা সড়কে। সিনেপ্লেক্স, ফুডকোট, কনভেনশন হলসহ সর্বমোট ২৫০টি শপ, শো-রুম এবং ডিসপ্লে সেন্টার রয়েছে বা‌লি আ‌র্কেডে। বিশ্বমানের আর্কিটেকচারাল ডিজাইনে নির্মিত এ প্রকল্পে রয়েছে ৩০ হাজার স্কয়ার ফিটের দেশের অন্যতম বৃহৎ এমিউজমেন্ট পার্ক, তিনটি সিনেপ্লেক্স সা‌থে রয়েছে চট্টগ্রামের প্রথম এবং সর্ববৃহৎ অভিজাত শ্রেণির ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেস্টিনেশন ‘ক্যাসাব্লাংকা’।

সো‌লায়মান আলম শেঠ জানান, বাংলা‌দে‌শে আ‌রো বড় বড় মা‌র্কেট আ‌ছে। কিন্তু বা‌লি আ‌র্কেড হ‌চ্ছে দে‌শের প্রথম বিশ্বমানের সুপারমল, যেখা‌নে এপ‌সের মাধ‌্যমে গা‌ড়ি পা‌কিং নিয়ন্ত্রণ, দোকা‌নে প‌ণ্যের বিস্তা‌রিত জানা এবং অর্ডার কর‌তে পার‌বেন ক্রেতারা। এছাড়াও রয়েছে আন্তর্জাতিক মানের পৃথক পৃথক কুইজিন বেইস ফুডকোট। স্বতন্ত্র লেডিস জোন, যেখানে ক্রেতা বিক্রেতা সকলেই থাকবেন নারী। রয়েছে বিভিন্ন ব্র্যান্ডশপ সম্বলিত মোবাইল ফোন, মোবাইল এক্সেসরিজ, কসমেটিক জোন, জেন্টস ব্র্যান্ডশপ, লাইফস্টাইল, পার্লারসহ বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ড প্রতিষ্ঠান। এখানে থাক‌বে তা‌দের শো-রুম । পুরো শপিং মলটিই ফ্রি ওয়াইফাইয়ের আওতাভুক্ত এবং বিজ্ঞাপনসহ বিভিন্ন ভিডিও কনটেন্ট প্রদর্শনের শপিংমলের সম্মুখে স্থাপন করা হয়েছে দুটি এক হাজার ১০০ স্কয়ার ফি‌টের সুবিশাল জায়ান্ট স্ক্রিন।

শুক্রবার সন্ধ‌্যা ছয়টায় উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি থাক‌বেন চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়র রেজাউল ক‌রিম, সেলিব্রেটি অতিথি থাক‌বেন বাংলাদেশ এবং কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র তারকা অভিনেত্রী জয়া আহসান।

সংবাদ সম্মেলনে উপ‌স্থিত ছি‌লেন শেঠ গ্রু‌পের প‌রিচালক আফতাব আলম শেঠ, নুরুল আলম শেঠ, ওয়া‌হিদুল আলম শেঠ, ওজাইর আলম শেঠ, শা‌রিস্ট বিন‌তে নুর, ওমাইর আলম শেঠ, আ‌র্কিটেক্ট মিজানুর রহমান, প‌রিচালক অপা‌রেশন টুল উস শামস।

শা‌রিস্ট বিন‌তে নুর ব‌লেন, ‘উদ্বোধনের দিন ছাড়াও পুরো রমজান মাস জুড়ে নানা আনুষ্ঠানিকতায় বালি আর্কেডে দেশ খ্যাত তারকাদের অংশগ্রহণ থাকবে। রমজানে বালি আর্কেড থেকে শপিং করলেই সব ক্রেতা পাবেন বিশেষ উপহার। পুরো মাসজুড়ে আগত ক্রেতাদের নানাভাবে সম্মানিত করবে বালি আর্কেড কর্তৃপক্ষ।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ