ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঘর সাজাতে ইলেকট্রনিক্স ব্র্যান্ড ‘স্যামসাং’ আনলো ‘গেট মোর’ ক্যাম্পেইন

পরম বাংলাদেশ ডেস্ক
নভেম্বর ২৩, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা (নভেম্বর ২৩): প্রয়োজনীয় সব হোম অ্যাপ্লায়েন্স নিয়ে আরো সহজভাবে গ্রাহকদের কাছে পৌঁছে যেতে বিশ্বখ্যাত ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে ‘গেট মোর’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা ডিসেম্বরের শেষ পর্যন্ত তাদের পছন্দের পণ্যের ওপর সর্বোচ্চ ২২ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা যেন আরো সহজে সবচেয়ে ভালো মানের সব ইলেকট্রনিক্স পণ্য দিয়ে নিজেদের বাড়ি সাজিয়ে নিতে পারেন, সে জন্যেই স্যামসাং এ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা স্যামসাং টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনতে পারবেন।

স্যামসাং টিভিতে গ্রাহকরা ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন এবং প্রতি ৫৫-ইঞ্চি বা তার বড় ইউএইচডি মডেলের টিভি কেনার ক্ষেত্রে ওয়েস্টিন ঢাকায় থাকার সুযোগ জিতে নিতে পারবেন। রেফ্রিজারেটরের ক্ষেত্রে গ্রাহকরা ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাবেন। এছাড়াও, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেনে থাকছে ২ হাজার টাকা থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

এছাড়াও, স্যামসাং এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের পণ্য এক্সচেঞ্জ করে পণ্যের মূল দাম ও মডেলের ওপর ভিত্তি করে ৪ হাজার টাকা থেকে ২২ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

এছাড়া এ ক্যাম্পেইনের আওতায় স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে। স্যামসাং টিভি এবং রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি, ওয়াশিং মেশিন, অথবা মাইক্রোওয়েভ ওভেন।

তাছাড়া, ক্যাম্পেইনকে ঘিরে একটি বিশেষ বান্ডেল অফারও থাকছে। গ্রাহকরা একই সময়ে ন্যূনতম তিনটি পণ্য কিনলে বিদ্যমান ডিসকাউন্টের ওপর আরো পাঁচ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘অনেক গ্রাহকই আছেন, যারা শুধুমাত্র আমাদের পণ্য দিয়েই তাদের ঘর সাজাতে চান এবং এটাই আমাদের সবচেয়ে বড় আনন্দ।’

এ ক্যাম্পেইনের আওতায় যে কোনো ইউএইচডি ও কিউএলইডি টিভি যদি ৬ মাসের ভেতর ফেরত দেয়া হয়, স্যামসাং ৬০ শতাংশ মানি ব্যাকের প্রতিশ্রুতি দিয়েছে। সব টিভ’তে আছে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি এবং ইন হোম সার্ভিসের সুবিধাসহ পাঁচ বছরের ফ্রি সার্ভিস ওয়্যারেন্টি এবং প্যানেলে থাকছে দুই বছরের ওয়্যারেন্টি।
পণ্যক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা ১২ মাসের ইএমআই এবং বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা উপভোগ করতে পারবেন।

এ সব পণ্য স্যামসাং স্মার্টপ্লাজা, ফেয়ার ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজে পাওয়া যাচ্ছে।

Facebook Comments Box