ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

গ্লোবালি লঞ্চ হচ্ছে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি ২ প্রো

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ২, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: স্ন্যাপড্রাগন® ৮ জেন ১ মোবাইল প্ল্যাটফর্ম সম্বলিত নতুন স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে রিয়েলমি। কোয়ালকম স্ন্যাপড্রাগন টেক সামিট ডিজিটাল ২০২১ এ সম্প্রতি ঘোষণা দিয়েছে, বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ‘রিয়েলমি জিটি ২ প্রো’ নামের নতুন এ ফ্ল্যাগশিপ ব্র্যান্ডটির সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন হবে এবং এটি ব্যাপক প্রশংসিত রিয়েলমি জিটি সিরিজের প্রথম প্রো ডিভাইস হতে যাচ্ছে।

ফোরজি থেকে ফাইভজি যুগে প্রবেশের সাথে সাথে সারা বিশ্বের গ্রাহকদের জন্য উচ্চ মানসম্পন্ন, শক্তিশালী স্মার্টফোন নিয়ে আসার লক্ষ্যে শুরু থেকেই কোয়ালকম টেকনোলজিসের সাথে কাজ করছে রিয়েলমি। ২০২১ সালে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ও ৮৭০ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম ব্যবহার করা প্রথম স্মার্টফোন নির্মাণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম রিয়েলমি। সারা বিশ্বের বাজারে ব্যাপক আলোড়ন তোলে স্ন্যাপড্রাগন ৮৭০ যুক্ত রিয়েলমি জিটি নিও ২ ফাইভজি এবং স্ন্যাপড্রাগন ৮৮৮ যুক্ত রিয়েলমি জিটি।

বর্তমানে, কোয়ালকমের সর্বশেষ অত্যাধুনিক চিপসেট সংযোজিত ফোন বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে রিয়েলমি। এটি গেমিং, এআই সক্ষমতা ও ফাইভজির ক্ষেত্রে নতুন সম্ভাবনা উন্মোচন করবে এবং ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নিশ্চিতভাবে নতুন মাত্রা যোগ করবে।

এ ব্যাপারে রিয়েলমির ভিপি চেস শ্যু বলেন, ‘কোয়ালকম টেকনোলজিস সব সময়ই রিয়েলমির অন্যতম গুরুত্বপূর্ণ অংশীদার। রিয়েলমি কয়েক মাস আগে রিয়েলমি জিটি ২ প্রো তৈরির কাজ শুরু করেছে ও শিগগিরই সারা বিশ্বের তরুণ ব্যবহারকারীদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে- এমন উচ্চ মানসম্পন্ন ফ্ল্যাগশিপ ফোন নিয়ে আসবে।’

পবা/এমএ

Facebook Comments Box