ঢাকাশনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

গ্রাহক সেবা আরও কাছে পৌঁছে দিতে সিম্ফনির সাথে গ্রামীণফোন

admin
নভেম্বর ৫, ২০২০ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা : করোনা মহামারির শুরু থেকেই ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে গ্রাহকদের প্রয়োজনীয় সেবা দিতে নানা উদ্যোগ গ্রহণ করে আসছে গ্রামীণফোন। এ সঙ্কটকালীন গ্রাহকদের প্রয়োজনীয় সেবা দান একেবারে দোরগোড়ায় নিশ্চিত করতে গ্রামীণফোন সম্প্রতি সিম্ফনি বাংলাদেশের সাথে পার্টনারশিপ করেছে। এর ফলে, দেশজুড়ে থাকা নির্দিষ্ট সিম্ফনি স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের সেবা গ্রহণ করে কানেক্টেড থাকতে পারবেন গ্রাহকরা।

এ পার্টনারশিপের ফলে গ্রাহকরা দেশজুড়ে থাকা নির্দিষ্ট সিম্ফনি স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের নতুন সিম, ফোরজি সিম রিপ্লেসমেন্ট, প্যাক, রিচার্জ ও বিলপে সেবা গ্রহণ একেবারে তাদের দোরগোড়ায় করতে পারবেন। স্টোর ভিজিটরদের জন্য সেবা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকরা গ্রামীণফোনের মানসম্পন্ন সেবা পাচ্ছেন, তা নিশ্চিতেই এ পার্টনারশিপ করেছে গ্রামীণফোন।

গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে কানেক্টেড থাকার জন্য উপরোক্ত পাঁচটি সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ; আর এ সেবাগুলো গ্রাহকরা এখন তাদের কাছাকাছি সুবিধাজনক স্থানেই পাবেন। সেবার প্রাপ্যতাকে সহজ করা এবং ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচন করার মাধ্যমে সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের লক্ষ্যপূরণে সহায়তা করবে এ পার্টনারশিপ।

উপরোল্লিখিত সেবাগুলোর মধ্যে গ্রামীণফোন স্টার গ্রাহকরা বিনামূল্যে ফোরজি সিম রিপ্লেসমেন্ট সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও, নতুন সিম কেনার ক্ষেত্রে এবং ফোরজি সিম রিপ্লেসমেন্টের ক্ষেত্রে বিশেষ অফার উপভোগ করবেন গ্রামীণফোন গ্রাহকরা। পাশাপাশি, একই জায়গা থেকে গ্রাহকরা তাদের পছন্দের সিম্ফনি হ্যান্ডসেট কিনতে পারবেন।

ভবিষ্যতে অন্য পার্টনারদের সাথেও এ ধরনের পার্টনারশিপ করার পরিকল্পনা রয়েছে গ্রামীণফোনের।

Facebook Comments Box