শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

গ্রাহকদের সুবিধার্থে দেশব্যাপী হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

পরম বাংলা ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৭১ Time View

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সরকারি বিধি-নিষেধ চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারীদের সুরক্ষা বিবেচনায় হোম ডেলিভারি সেবা চালু করেছে।

সাম্প্রতিক পরিস্থিতিতে রিয়েলমি তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য হোম ডেলিভারি দিচ্ছে, যাতে গ্রাহকরা ঘরে বসেই পেতে পারেন তাদের পছন্দের ফোন। হোম ডেলিভারি পেতে গ্রাহকরা এই লিঙ্ক ক্লিক করুন – https://www.realme.com/bd/store-address

এ লিঙ্ক থেকে ক্রেতারা তাদের কাছের আউটলেটের নম্বর সংগ্রহ করতে পারবেন। আউটলেটের নম্বরে কল করলেই আপনার ঘরের দোরগোড়ায় পৌঁছে যাবে পছন্দের রিয়েলমি স্মার্টফোন। ব্যবহারকারীরা বিনামূল্যে এ সুবিধা পাবেন।

স্মার্টফোন ভক্তরা যে কোনও রিয়েলমি স্মার্টফোন হোম ডেলিভারি পেতে পারেন। সম্প্রতি বাজারে আসা পারফরম্যান্স কিং রিয়েলমি সি২৫এস-ও থাকছে হোম ডেলিভারি সুবিধার আওতায়।

রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এ দুটি কালারে বাজারে পাওয়া যাচ্ছে। চার জিবি র‍্যামসহ এ স্মার্টফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্টের মূল্য মাত্র ১৪ হাজার ৪৯০ টাকা ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম মাত্র ১৫ হাজার ৪৯০ টাকা। রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটি গেমিং লাভারদের জন্য খুবই উপযোগী।

অনবদ্য গেমিং অভিজ্ঞতার জন্য এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী জি৮৫ গেমিং প্রসেসর। এ স্মার্টফোনে আরো আছে সাড়ে ছয় ইঞ্চির (১৬ দশমিক ৫ সেমি) বিশাল স্ক্রিন এবং ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জারসহ ৬ হাজার এমএএইচ ক্ষমতা সম্পন্ন শক্তিশালী ব্যাটারি। ফলে এ স্মার্টফোনটি স্ট্যান্ডবাই মোডে ৫১ দিন পর্যন্ত চলবে। তাছাড়া, এ স্মার্টফোনে রয়েছে ৪৮ মেগা পিক্সেল ইমেজ সেন্সরসহ এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। নিরাপদে ঘরে থেকেই গ্রাহকেরা একটি কল করার মাধ্যমে কোন অতিরিক্ত চার্জ ছাড়াই হোম ডেলিভারি পাবেন পছন্দের রিয়েলমি স্মার্টফোন।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন