শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

গ্রাহকদের জন্য আরো উন্নত ইকোসিস্টেম তৈরিতে দারাজ-রেডএক্স চুক্তি সই

পরম বাংলাদেশ
  • প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৯১ Time View

ঢাকা: দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ সম্প্রতি স্ট্র্যাটেজিক রিলেশনশিপ জোরদার করতে রেডএক্সের সাথে একটি চুক্তি সই করেছে। এ অংশীদারিত্বের ফলে দারাজ বাংলাদেশ এবং রেডএক্স দেশব্যাপী গ্রাহকদের কাছে তাদের সেবার মান উন্নত ও দ্রুত সরবরাহ নিশ্চিত করতে সহায়ক ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে দারাজ প্রথম বারের মতো ‘গেম চেঞ্জার অ্যাওয়ার্ড’ ঘোষণা করে এবং ২০২০-২১ সালের জন্য রেডএক্সকে মনোনীত করা হয়। দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক রেডএক্সের সিইও আফিফ জামানের হাতে পুরস্কার প্রদান করেন।

দারাজ বাংলাদেশের সেরা পারফর্মিং লজিস্টিক পার্টনার স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার দেয়া হয়। এ খাতের সামগ্রিক ইকোসিস্টেমের বিকাশে যে সব প্রতিষ্ঠান অবদান রেখেছে তাদের জন্যই এ স্বীকৃতি। ২০২০-২১ সময়কালে রেডএক্স দেশব্যাপী দ্রুত বর্ধমান লজিস্টিক হিসেবে কাজ করেছে। প্রতিষ্ঠানটি দারাজ বাংলাদেশকে সাধারণ ছুটির মধ্যেও শহরে এবং প্রত্যন্ত অঞ্চলে পণ্য সরবরাহের জন্য সর্বাত্মক সহায়তা করেছে।

এ বিষয়ে সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘আমরা রেডএক্স’র গত বছরের পারফরমেন্সের পাশাপাশি ‘১১.১১’ ক্যাম্পেইনে তাদের সহযোগিতায় অভিভূত। ‘গেম চেঞ্জার অ্যাওয়ার্ড’ দারাজের থ্রিপিএল-কেই প্রতিনিধিত্ব করে এবং এ ধরণের পার্টনারশিপ আমাদের গ্রাহকদের জন্য আরো উন্নত ইকোসিস্টেম তৈরি করতে সহায়তা করবে।’

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম এবং রেডএক্স’র সিইও আফিফ জামান দুইটি সংস্থার মধ্যে কৌশলগত অংশীদারিত্ব গড়ে তোলার পরিকল্পনার কথা উল্লেখ করেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন