বুধবার, ০৬ জুলাই ২০২২, ০২:০৫ অপরাহ্ন

গ্রামের পাঁচ চোর শহরে এসে ধরা পাহাড়তলী পুলিশের হাতে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১১৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির পাহাড়তলী থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় একটি মিনি পিকআপ জব্দ করা হয়েছে

গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার (২০ মে) রাত পৌনে এগারোটার দিকে পাহাড়তলী থানার দুলালাবাদ পাহাড়তলী রেলক্রসিং সংলগ্ন রাস্তা থেকে তাদেরকে আটকের পর গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- জাহাঙ্গীর আলম (৩১), মো. আবুল কালাম প্রকাশ সোহেল (৩২), মো. বাবুল মিয়া (৪২), মো. রিপন (৩১) ও আব্দুল্লাহ আল মামুন (৩০)।

তাদের কাছ থেকে দুইটি ছোরা, একটি বোল্ড কাটার, একটি শাবল, একটি প্লায়ার্স, একটি নোস প্লায়ার্স, একটি লোহার হাতল ও একটি মিনি পিকআপ জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, তারা চট্টগ্রাম রেঞ্জের বিভিন্ন জেলায় পিকআপে করে গরু চুরি ও ডাকাতি করে থাকে। গত এক মাসে তারা জোরারগঞ্জ থানা এলাকা, ফকিরহাট হতে একাধিক গরু চুরি ও ডাকাতি করেছে।

গ্রেফতারকৃতরা চট্টগ্রাম সিটিতে ডাকাতি করার জন্য অস্ত্র-শস্ত্র নিয়ে সজ্জিত হয়ে পিকআপ যোগে যাওয়ার সময় পাহাড়তলী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন