শিরোনাম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

গ্রামীণফোনের ১৬টি অ্যাওয়ার্ড বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে

পরম বাংলাদেশ / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

ঢাকা (১৩ ডিসেম্বর): বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২০ এ ১৬টি অ্যাওয়ার্ড জিতেছে গ্রামীণফোন।

এ অ্যাওয়ার্ডে ৬৫০টি নমিনেশন এবং শতাধিক ব্র্যান্ডের ২৮৫টি শর্ট লিস্টিং থেকে গ্রামীণফোন ১১টি ক্যাটাগরিতে ১৫টি ক্যাম্পেইনে ১৬টি অ্যাওয়ার্ড জিতে নেয়।

দুইটি আলাদা ক্যাম্পেইনের জন্য ‘বেস্ট ইউজ অব ডিসপ্লে’ ক্যাটাগরিতে দুইটি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড জিতে নেয় গ্রামীনফোন। ক্যাম্পেইনগুলো ছিলো ‘দ্য চয়েজ অব দ্য ইউজার (ডাটা) এবং ‘চ্যাটবট অন ডিসপ্লে’। একই ক্যাটাগরিতে ‘টিচিং সাইন ল্যাঙ্গুয়েজ থ্রু ইন্টার‍্যাক্টিভ ব্যানার’ ক্যাম্পেইনে গ্রামীণফোন জিতে নেয় সিলভার অ্যাওয়ার্ড।

প্রতিষ্ঠানটি ‘স্বাধীনতা দিবস’ ও ‘ডিপ সি নেটওয়ার্ক’ ক্যাম্পেইনের জন্য ‘বেস্ট ভিডিও’ ক্যাটাগরিতে দু’টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড পায় এবং ‘অনলাইন এটিকেট’ ক্যাম্পেইনের জন্য সিলভার অ্যাওয়ার্ড পায়।

এছাড়া ‘অনলাইন এটিকেট’ ক্যাম্পেইনের জন্য গ্রামীণফোন ‘বেস্ট ইন্টিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড পায়।

গ্রামীণফোন ‘জিপি ডাটা: টার্নিং ডাটা ইনটু বিজনেস ভ্যালু’ এবং ‘ডাটা-ড্রিভেন অ্যাপ মার্কেটিং: মাইজিপি’র জন্য একটি সিলভার এবং একটি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড পেয়েছে ‘বেস্ট ইউজ অব ডাটা অ্যান্ড অ্যানালিটিকস’ ক্যাটাগরিতে।

এছাড়াও গ্রামীণফোন ‘চাইল্ড অনলাইন সেফটি’ এর জন্য ‘বেস্ট ইউজ অব এফবি’ ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড জিতেছে; ‘জিপি ডাটা কনটেক্সুয়াল বাম্পার অ্যাডস’ এর জন্য ‘বেস্ট ইউজ অব ইউটিউব’ ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে প্রতিষ্ঠানটি।

‘জিপি কেমন আছেন তারা’ ক্যাম্পেইনের জন্য ‘বেস্ট সোশ্যাল ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড, ‘মাইজি অ্যাপ-সুপার অ্যাপ লোডিং’ ক্যাম্পেইনের জন্য ‘বেস্ট অ্যাপ মার্কেটিং’ ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড, ‘অনলাইন রিচার্জ: এনিটাইম, এনিহোয়্যার’ এর জন্য ‘বেস্ট অ্যাপ মার্কেটিং’ ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড, ‘জিপি সাইন-লাইন’ এর জন্য ‘বেস্ট কন্টেন্ট মার্কেটিং’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড এবং ‘গর্বমালা: দ্য অ্যালফাবেটস অব প্রাইড (মাইজিপি বাংলা লঞ্চ)’ ক্যাম্পেইনের জন্য ‘বেস্ট ইউজ অব মোবাইল’ ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে গ্রামীণফোন।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘২০২০ সাল আমাদের সবার জন্যই অনেক চ্যালেঞ্জিং একটি বছর। এ সময় কানেক্টিভিটি ও প্রযুক্তির সহায়তায় নতুন উপায়ে আমাদের সব কাজ করতে হয়েছে; এক্ষেত্রে আমাদের সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা হয়েছে। শিক্ষাক্ষেত্রে, অফিস কিংবা মার্কেটপ্লেস সব ক্ষেত্রেই অনলাইন মাধ্যমে ব্যবহার বৃদ্ধি পেয়েছে। আর সেক্ষেত্রে দেশজুড়ে কানেক্টিভিটির প্রয়োজন মেটাতে কাজ করে যাচ্ছি আমরা। এ অর্জন আমাদের নেটওয়ার্ক ও সার্ভিসে গ্রাহকদের আস্থারই প্রতিফলন।’

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ