সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

গেমিং মাস্টার রিয়েলমি নারজো ২০ বাংলাদেশের বাজারে ২৮ ডিসেম্বর থেকে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৭৯ Time View

ঢাকা (২৪ ডিসেম্বর): স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী ২৮ ডিসেম্বর একটি অনলাইন লঞ্চিং ইভেন্টের মধ্যে দিয়ে বাংলাদেশের বাজারে প্রথম বারের মতো লঞ্চ করবে গেমিং মাস্টার- রিয়েলমি নারজো ২০।

আধুনিক সব টেক ফিচারের সমন্বয়ে তরুণ গেমারদের লাইফস্টাইলকে উন্নক করতেই রিয়েলমি এই ফোন বাজারজাত করছে।

স্মার্টফোনটিতে থাকছে পাওয়ারফুল হেলিও জি ৮৫ গেমিং প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কের গেমিং স্কোর দুই লাখেরও বেশি। পাশাপাশি থাকছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ছয় হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে টাইপ সি ১৮ ওয়াটের কুইক চার্জ সুবিধা।

তরুণ গেমারদের জন্য রিয়েলমি নারজো ডিভাইসে থাকছে সেরা হার্ডওয়্যার-সফটওয়্যার অপটিমাইজেশন। গেমিং মাস্টার- রিয়েলমি নারজো ২০ গেমিং প্রসেসরের অসাধারণ কার্যক্ষমতায় গেমিং ছাড়াও যেকোন কাজে বিস্ময়কর গতি নিশ্চিত করবে।

সিলভার সোর্ড ও ব্লু ব্লেইড- এ দুটি ডাইনামিক রঙে রিয়েলমি নারজো ২০তে থাকছে ৮৮ দশমিক ৭ শতাংশ ক্রিন-টু-বডি রেশিওর বিশাল ৬ দশমিক ৫ ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে, যা দিবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। বড় অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় কম আলোতে নিখুঁত ছবি তোলা যাবে। আর ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার ডিটেইলসের সেলফি।

‘ফিল দ্য পাওয়ার’ স্লোগান নিয়ে এ বছর রিয়েলমি তাদের নারজো সিরিজ নিয়ে আসে। হেলিও’র চিপসেট ও আপগ্রেডেড রিয়েলমি ইউআইর চমৎকার অপ্টিমাইজেশন দিবে অসাধারণ পারফরম্যান্স। নতুন ইউআইর ৩ ফিঙ্গার স্ক্রিনশট, উন্নত ডার্ক মোড, সুপার পাওয়ার সেভিং মোড স্মার্টফোনের ব্যবহারে আরো সহজ করবে।

এছাড়াও একাধিক ডিভাইসে একই গান বা ভিডিও উপভোগ করতে থাকছে ডুয়াল মোড মিউজিক শেয়ার। আর ফোকাস মোডের ব্যবহারে বাইরের জগত থেকে আলাদা হয়ে নিজেকে চাঙ্গা করে নেয়া যাবে।

রিয়েলমি নারজো সিরিজ শক্তিশালী গেমিংয়ের ওপর বেশি জোর দেয়। এ সিরিজের স্মার্টফোনগুলো তরুণদের গেমিং অভিজ্ঞতাকে বহুগুণ বাড়িয়ে তুলবে। দামের দিক থেকেও ফোনগুলো হাতের নাগালেই থাকছে।
২০১৮ সালের মাঝামাঝি সময় রিয়েলমি একটি টেক-ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে স্মার্টফোন বাজারে প্রবেশ করে। কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে চলতি বছরের তৃতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের একটিতে পরিণত হয়েছে রিয়েলমি।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন