মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

গেমার ও গেম প্রেমীদের জন্য বাংলালিংক চালু করল ‘গেমারস ডেন’

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৬৬ Time View

ঢাকা: বেসরকারি মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক চালু করেছে গেম বিষয়ক কনটেন্টের প্ল্যাটফর্ম ‘গেমারস ডেন’। বাংলালিংকের সেলফ কেয়ার অ্যাপ ‘মাই বাংলালিংক’ এ যুক্ত করা হয়েছে প্ল্যাটফর্মটি।

দেশে মোবাইল গেমিং জনপ্রিয়তা লাভ করছে ও ক্রমশ এর পরিসর বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বিনোদনের পাশাপাশি এটি গেমারদের উপার্জনেরও একটি উৎস হয়ে উঠেছে। ‘গেমারস ডেন’ এ বাংলাদেশী মোবাইল গেম প্রেমীরা দেশের শীর্ষ পনেরো জন গেমারের তৈরি বিভিন্ন এক্সক্লুসিভ কনটেন্ট উপভোগ করতে পারবেন। ‘গেমারস ডেন’ চালু করা উপলক্ষে বাংলালিংকের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি গেমভিত্তিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় সঠিক উত্তর দিয়ে অংশগ্রহণকারীরা জিতে নিতে পারবেন বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কার।

বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমেদ বলেন, ‘মোবাইল গেমিং বাংলাদেশে দ্রুত জনপ্রিয়তা অর্জন করা বিনোদন মাধ্যমগুলির মধ্যে একটি। মোবাইল গেমারদের জন্য এটি আয়ের সুযোগও সৃষ্টি করেছে। বাংলালিংক এমন একটি ডিজিটাল ব্যবস্থা গড়ে তুলতে চায়, যেখানে মেধাবী গেমার ও অন্য অনলাইন উদ্যোক্তারা তাদের দক্ষতা কাজে লাগিয়ে উপার্জন করতে সক্ষম হবে। আমরা গেমার কমিউনিটি ও গেমিংয়ে আগ্রহীদেরকে সহযোগিতা করা ও তাদেরকে আরো কাছাকাছি নিয়ে আসার লক্ষ্যে ‘গেমারস ডেন’ চালু করেছি।’

মোবাইল গেমারদের বিভিন্ন সুবিধা দিতে ভবিষ্যতে আরো ফিচার নিয়ে আসবে বাংলালিংক। এর আগে বাংলালিংক দুবাইয়ে অনুষ্ঠিত পাবজি গ্লোবাল চ্যাম্পিয়নশিপ ফাইনালে অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশী দল এওয়ান ইস্পোর্টসের সহযোগীর ভূমিকা পালন করে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন