শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

গার্মেন্টস কর্মীকে পালাক্রমে ধর্ষণ; তিন যুবক গ্রেফতার বায়েজিদে

নিজস্ব প্রতিবেদক / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১

চট্টগ্রাম: ছকিনা (ছদ্ম নাম) একজন গার্মেন্টস কর্মী। তার পূর্ব পরিচিত সালাউদ্দিন আহম্মদ মুন্নাসহ বৃহস্পতিবার (২৭ মে) রাত প্রায় নয়টার দিকে বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনী সরকারী কোয়ার্টারের সামনে দেখা করতে গেলে সাইফুর রহমান সুমন (২৮) ও মেহেদী হাসান জনি (৩২) তাদের সামনে এসে ছকিনি ও তার সহকর্মীকে আটক করে এবং সহকর্মীকে এলোমেলো মারধর করে হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। ছকিনার সহকর্মী এতে হতভম্ব হয়ে ঘটনাস্থল হতে কয়েকটি বিল্ডিংয়ের দূরে গিয়ে দাঁড়িয়ে থাকে। সাইফুর রহমান সুমন ও মেহেদী হাসান জনি এ সময় বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনী সরকারী কোয়াটার দুই নম্বর বিল্ডিং নীচ তলাস্থ সিঁড়ির ডান পাশের পরিত্যক্ত রুমের ভিতর নিয়ে ছকিনাকে পালাক্রমে ধর্ষণ করে। ছকিনাকে ধর্ষণ করাকালে মো. আলম (২৫) ঘটনাস্থলে চলে এসে দরজার বাহিরে পাহারারত অবস্থায় থাকে। এক পর্যায়ে সেও ছকিনা ধর্ষণ করে। ধর্ষণ শেষে ছকিনার সহকর্মীকে ঘটনাস্থল হতে কয়েকটি বিল্ডিং পরে কোয়ার্টারের মাঝ হতে ধরে এনে এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ছকিনা ও তার সহকর্মীকে ঘটনাস্থলে এনে পাশাপাশি দাঁড় করে মোবাইল ফোনে ছবি তোলে মারধর করে ছেড়ে দেয়। ছকিনার এমন অভিযোগের ভিত্তিতে নগরীর বায়েজিদ বোস্তামি থানায় একটি নিয়মিত মামলা হয়।

ছকিনার অভিযোগের প্রেক্ষিতে বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামানের নেতৃত্বে বায়েজিদ বোস্তামী থানা টিম অভিযান চালিয়ে শেরশাহ এলাকা হতে সাইফুর রহমান সুমন, মেহেদী হাসান জনি ও মো. আলমকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মো সাইফুর রহমান সুমন বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ বেলাল খাদেম এর বাড়ির মৃত শফিকুর রহমানের পুত্র, মেহেদী হাসান জনি শেরশাহ মাইজপাড়ার নুর মিয়া কন্ট্রাক্টরের বাড়ির আহম্মদ হোসেনের পুত্র এবং মো. আলম মাইজপাড়া শেরশাহ কলোনী মো. শফিকের পুত্র।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ