মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

গার্টনার পিয়ার ইনসাইটস কনজ্যুমারস চয়েস হিসেবে স্বীকৃতি লাভ হুয়াওয়ের

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২৬ Time View
Huawei SD-WAN recognized as a 2022 Gartner Peer Insights Customers' Choice

ঢাকা: ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচারের জন্য সম্প্রতি ২০২২ গার্টনার পিয়ার ইনসাইটস কনজ্যুমারস চয়েস হিসেবে স্বীকৃতি পেয়েছে হুয়াওয়ে। এ নিয়ে প্রতিষ্ঠানটি টানা তৃতীয় বারের মত এ স্বীকৃতি অর্জন করেছে। হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন ভয়েস অব দ্য কাস্টমার প্রতিবেদনের তিনটি বিভাগে ‘কাস্টমারস চয়েস’ এর তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার গৌরব অর্জন করেছে। বিভাগগুলো হল- মিডসাইজ এন্টারপ্রাইজ, এশিয়া/প্যাসিফিক, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও আফ্রিকা (ইএমইএ)।

গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ফাইন্যান্স, ম্যানুফেকচারিং ও সেবা খাতের মত বিভিন্ন ইন্ডাস্ট্রির গ্রাহকরা সামগ্রিকভাবে প্রোডাক্ট ফাংশনালিটি, ডেপ্লয়মেন্ট, ওঅ্যান্ডএম ও সেবা প্রাপ্তির ক্ষেত্রে বিভিন্ন ভেন্ডরদের কাছ থেকে ডব্লিউএএন এজ অবকাঠামোর পণ্য ও সল্যুশনগুলো রিভিউ করেছে।

ভয়েস অব দ্য কাস্টমারের প্রতিবেদন অনুযায়ী, হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন সর্বমোট ১০২টি রিভিউ গ্রহণ করেছে ও বিশ্বজুড়ে বিভিন্ন খাতের গ্রাহকদের কাছ থেকে সামগ্রিকভাবে ৪.৯/৫ স্টার অর্জন করেছে।
প্রথম বারের মত তথ্য প্রযুক্তি গবেষণা ও পরামর্শদাতা প্রতিষ্ঠান গার্টনার ইউজার ইন্টারেস্ট, অ্যাডপশন ও ওভারঅল রেটিংয়ের ওপর ভিত্তি করে চারটি বিষয়ের উপরে ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচার ভেন্ডরদের ক্যাটাগরি করেছে। উইলিংনেস টু রেকমেন্ডের ক্ষেত্রে হুয়াওয়ে শতভাগ স্কোর অর্জন করেছে ও সামগ্রিকভাবে সর্বোচ্চ ৪.৯/৫ স্টার স্কোর প্রাপ্তির গৌরব অর্জন করে।

এ ব্যাপারে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের এন্টারপ্রাইজ বিজনেস গ্রুপের প্রেসিডেন্ট জর্জ লিন বলেন, ‘আইসিটি অবকাঠামোর উন্নয়নে হুয়াওয়ে বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে, আর সব এন্টারপ্রাইজ কাস্টমারদের আমাদের এসডি-ডব্লিউএএন সল্যুশনের ওপর আস্থা দেখে আমরা অত্যন্ত আনন্দিত। এটি এসডি-ডব্লিউএএন খাতে অসাধারণ পারফরমেন্স নিশ্চিতে হুয়াওয়ের দীর্ঘ মেয়াদী চেষ্টার বহিঃপ্রকাশ।’

তিনি আরো বলেন, ‘সামনের দিনগুলোতে আমরা আরো উন্নত নেটওয়ার্ক কানেক্টিভিটি, স্থিতিশীল, দ্রুত ও উদ্ভাবন নিয়ে আসতে নিজেদের প্রচেষ্টা অব্যাহত রাখব ও আমাদের এসডি-ডব্লিউএএন সল্যুশনের মাধ্যমে ডিজিটাল রূপান্তর ত্বরাণ্বিত করতে ব্যবসায়িক উদ্যোগগুলোকে সহায়তা করব।’

এসডি-ডব্লিউএএনের বাজারে হুয়াওয়ে একটি প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান, যারা ইতালি, স্পেন, জাপান, থাইল্যান্ড, মেক্সিকো ও চীনসহ সারা বিশ্বে হাজারো গ্রাহকদের সেবা দিচ্ছে।

Share This Post

আরও পড়ুন