শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

গাঁজাসহ ঢাকা-চট্টগ্রামগামী তিশা এক্সক্লোসিভের দুই যাত্রী গ্রেফতার সীতাকুন্ডে

নিজস্ব প্রতিবেদক / ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

সীতাকুন্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন বাংলা বাজার থেকে দুই লাখ ৪০ হাজার টাকার আট কেজি গাঁজা উদ্ধার দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

রোববার (১৭ জানুয়ারি) সকাল নয়টা দশ মিনিটের দিকে সীতাকুন্ডের উত্তর ছলিমপুর ইউনিয়ন পরিষদের বাংলা বাজার এলাকার ফৌজদারহাট ক্যাডেট কলেজের মূল গেইটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল কুমিল্লার চৌদ্দগ্রামের উত্তর সুনাইচার মো. আবুল কালামের পুত্র মো. সাইফুল ইসলাম (২২) এবং নজির আহাম্মদের পুত্র মো. রাজু মিয়া (২২)।

র‌্যাব ৭ এর তথ্য মতে, গোপন সংবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। কুমিল্লা হতে চট্টগ্রামগামী ‘তিশা এক্সক্লোসিভ’ এর একটি বাস তল্লাশির উদ্দেশ্যে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে বাসটি চেক পোস্টের সামনে থামায়। এ সময় বাস থেকে নেমে দুইজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদেরকে আটক করে। পরবর্তী উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে নিজ দখলে থাকা দুইটি ব্যাগের ভিতর সকৌশলে লুকানো অবস্থায় আট কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব ৭ সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তী যাত্রী পরিবহনের আড়ালে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ