মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:২১ অপরাহ্ন

গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে ‘নিশ্বাসের বন্ধু’

পরম বাংলাদেশ ডেস্ক / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রাম: গভীর রাতে রাস্তায় রাত্রী যাপনকারী গৃহহীন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ‘নিশ্বাসের বন্ধু’ নামের একটি সংগঠন।

শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের মাঝে এ সব শীতবস্ত্র বিতরণ করা হয়।

চান্দগাঁও এলাকা থেকে শুরু করে বহদ্দারহাট, মুরাদপুর, ষোলশহর, জিইসি, গোল পাহাড়, চকবাজার, জামাল খান, স্টেডিয়াম, লালখান বাজার পর্যন্ত প্রায় সাড়ে তিনশ শীতবস্ত্র ‘কম্বল’ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নিশ্বাসের বন্ধুর আহ্বায়ক এম আবুল মনসুর রুমেল, সদস্য সচিব জামান চৌধুরী শিপলু, যুগ্ম আহ্বায়ক মো. নাছির উদ্দীন, মো. বদরুল, মো. আবুল মনছুর, মো. জাবেদ হোসাইন, সদস্য এরশাদ হোসেন, মো. এনাম, নূরুল কাদের, মাঈনুল হোসেন, নিয়াজ মোর্শেদ, মোশারফ হোসেন রুবেল, মো. জাহাঙ্গীর, এজাজ আহম্মেদ, মো. জাবেদ, সাদমান শাহরিয়ার প্রমুখ।

সংগঠনটি করোনা সংক্রমণের শুরু থেকে ফ্রি অক্সিজেন সরবরাহ, ফ্রি চিকিৎসা সেবা প্রদান, ফ্রি নেবুলাইজার সরবরাহ, ফ্রি কাফনের কাপড় সরবরাহ, ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, গরীব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রীসহ নানা সেবা দিয়ে আসছে। এর মাধ্যমে চান্দগাঁও ছাড়াও নগরে মানুষের প্রশংসা পেয়েছে ‘নিশ্বাসের বন্ধু।’

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ