রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

গভীর রাতে জুয়ার আসর: সাথে ইয়াবার রমরমা ব্যবসায়; গ্রেফতার ১৪ কোতোয়ালীতে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ১০ মে, ২০২১
  • ৮৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানার অভিযানে পাহারা বসিয়ে জুয়া খেলা ও জুয়া খেলার আড়ালে ইয়াবা ব্যবসায়ের অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী থানার রিয়াজ উদ্দিন বাজার চৈতন্য গলি মুনিরিয়া টাওয়ারের চতুর্থ তলার ৪০৫ নম্বর কক্ষ থেকে রোববার (৯ মে) দিবাগত রাত ১২টা পাঁচ মিনিটের দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- মো. আবুল হোসেন (৩৫), মো. জাকির হোসেন (৩৫), মো. রঞ্জু (৪১), মো. বাবু (২৩), মো. সাকিব (২১), মো. শাজাহান মিয়া(৫৩), মো. সুমন (৩২), মো. রবি হোসেন রণি (২৫), মো. শেখ ফরিদ (২৮), মো. মাসুদ (৪৮), মো. আবু কালাম (৫২), মো. শহীদুল ইসলাম (৪৩), মো. ইব্রাহীম (২৮) ও মো. আকবর (২৬)।

সিএমপির জন সংযোগ শাখা জানায়, কিছু লোক টাকার বিনিময়ে প্রকাশ্যে জুয়া খেলছে- এমন খবরের প্রেক্ষিতে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীনের নেতৃত্বে অভিযানে প্রকাশ্যে টাকার বিনিময়ে তাস (প্লেইং কার্ড) দিয়ে জুয়া খেলা অবস্থায় তিন প্যাকেট তাস, জুয়া খেলায় ব্যবহৃত নগদ দুই হাজার ৭৬০ টাকা ও ৫৫০ পিস ইয়াবাসহ ১৪ জনকে আটকের পর গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা টাকার বিনিময়ে মো. আবুল হোসেনের সহযোগীতায় ও নেতৃত্বে জুয়ার আসর বসিয়ে তাস দিয়ে জুয়া খেলে এবং ইয়াবা ক্রয়-বিক্রির ব্যবসায় করে এবং ক্যাসিনো কর্মকান্ডের সময় বিভিন্ন স্পটে কনট্রাক্ট করে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলাত। অভিযানের পরে নিজেকে আড়াল করে ঘটনাস্থল কক্ষে জুয়ার আসরে জুয়া খেলা চালায়। সে বিল্ডিংয়ের ছাদে, প্রবেশ মুখে, পিছনে ও বিভিন্ন অলি গলিতে লোক দিয়ে পাহারা ডিউটি বসিয়ে জুয়া খেলা পরিচালনা করে এবং জুয়া খেলার আড়ালে ইয়াবার রমরমা ব্যবসায় করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন