ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

পরম বাংলাদেশ ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন দিতে খুলনায় নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে। এর মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলে নিজেদের সেবাকে আরো প্রসারিত করল কোম্পানিটি। খুলনার খান জাহান আলি রোড ফেরিঘাট মোড়ে মুকুট হার্ডওয়্যারের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী, ডিভিশনাল সেলস ম্যানেজার আতা ই মুনীর, প্রজেক্ট প্রোলিংকস ও বার্জার এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ, মার্কেটিংয়ের ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল ও খুলনা সেলস’র ব্রাঞ্চ ম্যানেজার শাকিল এম হুমায়ুন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মহসিন হাবীব চৌধুরী বলেন, ‘খুলনা সব সময়ই প্রাণবন্ত ও উৎসবমুখর একটি শহর। আমরা আশাবাদী যে, শহরের কেন্দ্রস্থলে নতুন এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধনের মাধ্যমে এ শহরের মানুষের উৎসব ও উদযাপনে আমরা নতুন রঙ ও মাত্রা যোগ করতে পারব। এখন খুলনার মানুষেরা কোন ঝামেলা ছাড়াই আসল ও সেরা পেইন্ট সল্যুশন সুবিধা উপভোগ করতে পারবেন।’

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরো উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন দেয়া। শতাধিক কালার শেড ও প্যালেটসহ পেইন্ট সম্পর্কিত সব প্রয়োজনে এসব আউটলেট থেকে নানা সেবা দেয়া হয়। আরো বিস্তারিত তথ্যের জন্য নিকটস্থ বার্জার এক্সপেরিয়েন্স জোন অথবা ০৮০০০-১২৩৪৫৬ নম্বরে যোগাযোগ করা যাবে।

নিউজ রিলিজ

Facebook Comments Box