ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খালেদা আক্তার কল্পনার গল্পে আমির পারভেজের নতুন নাটক ‘প্রেমিক বাইকওয়ালা’

চট্টগ্রাম
অক্টোবর ২১, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: আমির পারভেজের নতুন নাটক ‘প্রেমিক বাইকওয়ালা’। এপি প্রোডাকশন বাংলাদেশের পরিচালনায় নাটকটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা।

নাটকে অভিনেতা আমির পারভেজ ছাড়া অভিনয় করেছেন দেশের খালেদা আক্তার কল্পনা, শিউলি শিলা, সৈয়দ আশরাফুল হোসেনসহ আরো অনেকে।

রোমান্টিক কমেডি ধাঁচের নাটকটি আগামী ২৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল পাঁচটায় অবমুক্ত করা হবে ড্রীম টাচ্ মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

খালেদা আক্তার কল্পনা বলেন, ‘সমাজের নানা অসঙ্গতি নিয়ে নাটকটি লিখেছি। সমাজের একজন মানুষও যদি নাটকটি দেখে নিজেকে শুধরে নেয়, তবে আমার লেখা নাটকটি সার্থকতা পাবে। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ।’

নাটকের গল্পে দেখা যাবে ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হতে গিয়ে বাইক এক্সিডেন্ট করে লিজা নামের এক তরুণী। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে বাইকওয়ালা রাজের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন লিজা। তাদের দুইজনের কাণ্ড দেখে চারপাশে অনেক লোক ভীড় করে। কেউ কেউ তাদের ঝগড়ার ভিডিও করাও শুরু করে দেয়। লিজা দোষারোপ করতে থাকে রাজকে আর রাজ দোষারোপ করতে থাকে লিজাকে। শেষ পরিণতি কি হয় জানতে দেখতে দর্শকদের অবশ্যই পুরো নাটকটি দেখতে হবে।

আমির পারভেজ জানান, ‘প্রেমিক বাইকওয়ালা কমেডি ধাঁচের চমৎকার একটি নাটক। আশা করছি, দর্শক নাটকটি দেখে আনন্দ পাবেন।’

উল্লেখ্য, খালেদা আক্তার কল্পনার আরো বেশকিছু লেখা নাটক মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ‘মা-ছেলের রান্নাঘর’ নামের একটি রান্নার অনুষ্ঠান করছেন খালেদা আক্তার কল্পনা ও আমির পারভেজ।

Facebook Comments Box