বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

খালেদার রোগ মুক্তি ও আসলামের কারা মুক্তি চাইল উত্তর কাট্টলী বিএনপি

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ Time View

চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কারাগারে বন্দি বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধূরীর সুস্থতা এবং দ্রুত মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে চট্টগ্রাম সিটির দশ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বাদে আছর কর্ণেলহাটের পোস্ট অফিস গলি এবাদতখানায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে ওয়ার্ড বিএনপির সভাপতি রফিক উদ্দিন চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে আকবরশাহ থানা বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন চৌধূরী মাঈনু বলেন, ‘বিএনপি একটি বৃহৎ দল। এ দল স্বাধীনতার ঘোষক, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাষ্ট্র পরিচালনা করেছিল বার বার। বর্তমান অবৈধ সরকারের এমপি ও মন্ত্রীরা সকাল বেলায় ঘুম থেকে জেগে উঠে খালেদা জিয়া ও তারেক রহমানের নাম নিয়েই তাদের দৈনন্দিন কাজ শুরু করেন। সুতরাং যারা ইতিহাসকে হাসির খোরাকে রূপান্তরিত করেছে সেই তথাকথিত এমপি মন্ত্রীদের উল্টাপাল্টা মন্তব্য শুনে দেশের মানুষের মন থেকে স্বাধীনতার ঘোষক জিয়ার উপাধি মুছে ফেলতে পারবে না। বিএনপি অতীতের মত আবারো স্বৈরাচারীদের বিরুদ্ধে দূর্বার আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দেশের গণতন্ত্র ও স্বাধীনতাকে রক্ষা করবে ইনশাআল্লাহ।’

উপস্থিত ছিলেন আকবরশাহ থানা যুবদলের সদস্য সচিব শহীদুল ইসলাম সমু, সদ্য ঘোষিত আকবরশাহ থানা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক হাসান মাহমুদ, সদস্য সচিব মহসিন আহমেদ তৌসিব, সাবেক ছাত্রদল নেতা হায়াতুর রশিদ, সোলাইমান, থানা স্বেচ্চাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মোতালেব, নাসির উদ্দিন সোহেল, আজাদ হোসেন, সদস্য আরিফুর রহমান মিঠু, শরীফুল বশর আরিফ, সাইফুল ইসলাম শৈবাল, মো. সোহাগ, আলমগীর, হাসান খান, মো. বেলাল, শাহ আলম, মো. রনি, ওয়ার্ড স্বেচ্চাসেবক দল নেতা মো হানিফ, আকবর শাহ থানা ছাত্রদল নেতা সামির বিন জাকির, মো. হানিফ, সুজন আহমেদ, সুজন প্রমূখ।

Share This Post

আরও পড়ুন