বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

খাবারের সাথে জরিমানাও খেল ইন্টারন্যাশনাল ও রিমা কনভেনশন সেন্টারের অতিথিরা

নিজস্ব প্রতিবেদক / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রাম: সরকারি নির্দেশনা থাকা সত্ত্বেও চট্টগ্রামের কমিউনিটি ও কনভেনশন সেন্টারগুলোতে খেতে এসে মাস্ক পরছেন না অতিথিরা। আবার মাস্ক থাকলেও মুখ খোলা বা বের করা অবস্থায় রয়েছেন তারা। ফলে মাস্ক না পরার অপরাধে খাবারের সাথে জরিমানাও খেল চট্টগ্রাম নগরীর ছয় কমিউনিটি ও কনভেনশন সেন্টারে আগত অতিথিরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকালে অভিযান চালিয়ে সিটির কাজীর দেউড়ী এলাকার ছয় কমিউনিটি ও কনভেনশন সেন্টারে আগত ১৬ জন অতিথিকে তিন হাজার ১০০ টাকা জরিমানা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এর মধ্যে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের চার জন অতিথি, রীমা কনভেনশন সেন্টারের তিন জন, ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টারের দুই জন, রাজবাড়ী কমিউনিটি সেন্টারের দুই জন, অনন্ত বিলাস কমিউনিটি সেন্টারের তিন জন ও মেঘনা কমিউনিটি সেন্টারের দুই জন অতিথিকে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান বলেন, ‘অভিযানে দেখা যায়, নানা অজুহাতে মাস্ক না পরেই সামাজিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন অতিথিরা। মাস্ক না পরার দায়ে ছয় কমিউনিটি ও কনভেন সেন্টারে আগত ১৬ জন অতিথিকে জরিমানা করা হয়েছে। এছাড়াও ২০০ টি মাস্ক বিতরণ করা হয়। এ সময় কমিউনিটি ও কনভেনশন সেন্টারগুলোর ম্যানেজারদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সতর্ক করা হয়। পরবর্তী অতিথিরা মাস্ক পরার নির্দেশনা অমান্য করলে কমিউনিটি ও কনভেনশন সেন্টারগুলোর ম্যানেজার ও কর্মকর্তাদেরকেই জরিমানা করা হবে।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ