বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

ক্রেতাদের সুবিধায় সব পণ্যে ওয়্যারেন্টি সেবার সময়সীমা বাড়িয়েছে স্যামসাং

পরম বাংলাদেশ ডেস্ক / ১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

ঢাকা: ক্রেতাদের সুবিধা বিবেচনায় গত ৫ এপ্রিল থেকে শুরু হওয়া বিধি-নিষেধে যে সব স্যামসাং পণ্যের মেয়াদ শেষ হবে, সে সব পণ্যের ওয়্যারেন্টি সেবার সময়সীমা বাড়াচ্ছে স্যামসাং বাংলাদেশ। বিধি-নিষেধ যে দিন শেষ হবে, সে দিন থেকে অতিরিক্ত ১৪ দিন ওয়্যারেন্টি সেবার সময় বাড়বে।

কোভিড-১৯ এর সংক্রমণ এবং এ ভাইরাসের কারণে মৃত্যু কমাতে সরকার দেশজুড়ে বিধি-নিষেধ আরোপ করে। চলাফেরায় বিধি-নিষেধের কারণে ক্রেতারা ওয়্যারেন্টি সেবা গ্রহণ করতে পারছেন না। তাই, ক্রেতাদের এ সমস্যা লাঘবে এবং তাদের জীবনযাত্রাকে আরো স্বাচ্ছন্দ্যপূর্ণ করতে ওয়্যারেন্টি সেবার সময় বাড়িয়েছে স্যামসাং। বিধি-নিষেধ যে দিন শেষ হবে, সে দিন থেকে ফের ওয়্যারেন্টির সময় শুরু হবে।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, ‘দেশ ও দেশের নাগরিকরা কোভিড-১৯ বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ দেশব্যাপী বিপর্যয় সৃষ্টি করেছে। এ অবস্থায়, মানুষ এমনিতেই নানা বিষয় নিয়ে দুশ্চিন্তার মধ্যে রয়েছেন, এ সময়ে আমরা চাই না ক্রেতারা ওয়্যারেন্টির সময় শেষ হয়ে যাওয়া নিয়ে চিন্তা করুক। এ জন্য, কিছুটা হলেও তাদের দুশ্চিন্তা কমাতে এবং তাদের জীবনকে আরো সহজ করে তুলতে আমরা ওয়্যারেন্টির সময় বাড়াতে পেরে আনন্দিত। আমাদের বিশ্বাস, ক্রেতারা এর থেকে উপকৃত হবেন। এ প্রতিকূল অবস্থায়, আমরা সবাইকে বাসায় থেকে নিরাপদ ও সুস্থ থাকার অনুরোধ জানাই।‘

গত বছর সাধারণ ছুটি চলাকালেও স্যামসাং এর সব পণ্যে ওয়্যারেন্টি সেবার সময় বাড়িয়েছিল।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ