মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

ক্রেতাদের জন্য ‘স্যামসাং বাংলাদেশ’র ‘বছর শেষ অফার বেশ’ ক্যাম্পেইন শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৭৭ Time View

ঢাকা (৭ ডিসেম্বর): উৎফুল্লময় মুহূর্তের মাধ্যমে বছর শেষ করতে ক্রেতাদের জন্য ‘বছর শেষ অফার বেশ’ শীর্ষক একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। ক্যাম্পেইনটি আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা স্যামসাংয়ের পণ্য কেনার ক্ষেত্রে নিশ্চিত ক্যাশ ব্যাকসহ উপহার হিসেবে বিভিন্ন গিফট সামগ্রী পাবেন। গ্যালাক্সি এম ১১ (৩/৩২ জিবি), গ্যালাক্সি এম ২১ (৪/৬৪ জিবি) কিংবা গ্যালাক্সি এম ২১ (৬/১২৮ জিবি) মডেলের ডিভাইগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশ ব্যাক হিসেবে এক হাজার টাকা পাবেন।

গ্যালাক্সি এম ৩১ ( ৬/৬৪ জিবি) এবং গ্যালাক্সি এম ৩১ (৮/১২৮ জিবি) মডেলের স্মার্ট ফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশ ব্যাক হিসেবে দুই হাজার টাকা পাবেন। এছাড়াও, গ্যালাক্সি নোট ১০ লাইট (৮/১২৮ জিবি) ও গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা ফাইভজি ডিভাইস কেনার ক্ষেত্রেও ক্রেতারা পাঁচ হাজার টাকার নিশ্চিত ক্যাশ ব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা উপহার হিসেবে পেতে পারেন গ্যালাক্সি বাডস, গ্যালাক্সি অ্যাক্টিভ ওয়াচ ২, গ্যালাক্সি ওয়াচ ফিট ২, টুইন উইন (বিনামূল্যে একই মডেলের অন্য একটি স্মার্ট ফোন পাবেন), স্যামসাং ওয়াশিং মেশিন, স্যামসাং ইনভার্টার ফ্রস্ট রেফ্রিজারেট এবং স্যামসাং এইচডিটিভি। এসএমএস এবং উইন মোডালিটির মাধ্যমে ক্রেতারা কী গিফট পাবেন, তা নির্বাচন করা হবে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বৈশ্বিক মহামারির এই প্রতিকূল সময়ে ক্রেতাদের মাঝে বছর শেষের আনন্দ ছড়িয়ে দিতে দুর্দান্ত অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ক্রেতারা যেনো এই দুর্যোগপূর্ণ বছরটিকে ইতিবাচকভাবে শেষ করতে পারে, সে জন্য আমরা এই ক্যাম্পেইনটি চালু করেছি। এই ক্যাম্পেইনটিতে প্রতিটি ক্রয়ের ক্ষেত্রেই ক্রেতারা উপহার হিসেবে বিভিন্ন ধরনের গিফট পাবেন।’

নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে নির্দিষ্ট মডেলের পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৮ মাস পর্যন্ত জিরো ইন্টারেস্টে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন