ঢাকাশনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ক্যাম্পাস ভিত্তিক ছাত্রদল শক্তিশালী করা সময়ের দাবি

পরম বাংলাদেশ ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দদের সাথে চট্টগ্রাম সিটি ছাত্রদলের সাংগঠনিক কলেজ টিমের কর্মী সভা ও তথ্য ফরম সংগ্রহ কার্যক্রম শনিবার (১১ সেপ্টেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করার লক্ষ্যে চট্টগ্রাম সিটি ছাত্রদলের সাংগঠনিক কলেজ টিমের উদ্যোগে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিটি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও দায়িত্ব প্রাপ্ত টিম প্রধান সাব্বির আহমেদ এবং প্রধান বক্তা ছিলেন যুগ্ম আহ্বায়ক ও দায়িত্বপ্রাপ্ত টিমের সদস্য এমএ হাসান বাপ্পা। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্বায়ক মাহমুদুর রহমান বাবু ও সদস্য শাহরিয়ার আহমেদ।

সাব্বির আহমেদ বলেন, ‘শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক ছাত্রদল হল জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাণ। তাই শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে ও ছাত্রদলের ঐতিহ্য ফিরিয়ে আনতে ক্যাম্পাস ভিত্তিক ছাত্রদল শক্তিশালী করা সময়ের দাবি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দীর্ঘ দিন ধরে বন্দি। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মামলা, হামলা ও নির্যাতনের শিকার হয়ে দেশের বাইরে অবস্থান করছেন। দেশ ও গণতন্ত্রকে স্বৈরাচারের হাত থেকে মুক্ত করতে হলে ছাত্রদলের সঠিক নেতৃত্বের কোন বিকল্প নেই।’

এমএ হাসান বাপ্পা বলেন, ‘তৃণমূল থেকে ছাত্রদলকে সুসংগঠিত করে তারেক রহমানের হাতকে শক্তিশালী করে স্বৈরাচারী সরকার বিরোধী আন্দলোনকে বেগবান করতে হবে। কলেজ পর্যায় থেকে ছাত্রদলকে শক্তিশালি করার জন্য নগর ছাত্রদল কাজ করে যাচ্ছে। আশা করি, এবার ত্যাগী নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা আরিফ মহিউদ্দিন, মিনহাজ মিরাজ, রবিউল হোসেন ফাহিম, আলমগীর হোসেন, ইমাম হাসান, আদনান সাকিব, নুরুল আসিফ, মোহাম্মদ শাকিল, মোহাম্মদ রিয়াদ।

প্রেস বার্তা

Facebook Comments Box