রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন

কোটি টাকা দুর্নীতি করা আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ডাল-ভাতের মতো

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৯৩ Time View

চট্টগ্রাম: বর্তমান সরকারের রাষ্ট্র ও জনগন বিরোধী সব কর্মকান্ডকে জনগণের সামনে তুলে ধরতে হবে উল্লেখ করে সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পূন:উদ্ধারে জাসাসকে জোরালো ভুমিকা রাখার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম নগর বিএন‌পির আহ্বায়ক ডাক্তার শাহাদাত হো‌সেন।

তিনি রোববার (২৭ ডিসেম্বর) বিকালে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম নগর জাসাসের উদ্যোগে আয়োজিত দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতি বিজড়িত বিপ্লব উদ্যানে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা অনুষ্ঠানে এ আহ্বান জানান।

এতে প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন আরো ব‌লে‌ন, ‘জনগণের অধিকার ও সুশাসন প্রতিষ্ঠার শপথ নিতে হবে। আওয়ামী লীগ গণতন্ত্রকে হরণ করেছে। জনগণের অধিকার কেড়ে নিয়েছে এবং ফ্যাসিজমের মাধ্যমে ভয়াবহ একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। তার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। এই সরকার জনগণের সব গণতান্ত্রিক অধিকার, কথা বলার অধিকার, ভোটাধিকার ও আইনের শাসনকেও কুক্ষিগত করে দেশে একদলীয় শাসন ব্যবস্থা চালু করেছে। তাই গণতন্ত্র, ভোটাধিকার, সু-শাসন, প্রতিষ্ঠার জন্য জনগণকে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলন এগিয়ে আসতে হবে।’

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, ‘লাখ কিংবা কোটি টাকা দুর্নীতি করা আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ডাল-ভাতের মতো। হাজার কোটি টাকার নিচে তারা কোনো দুর্নীতিই করেন না।’

চট্টগ্রাম নগর জাসাসের সভাপতি আব্দুল মান্নান রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ শিপন পরিচালিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ন আহ্বায়ক এমএ আজিজ, বিএনপি নেতা নিয়াজ মোহাম্মদ খান, জাসাস কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এমএ মুসা বাবলু।

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন