রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

কাঞ্চনাবাদ হাই স্কুল এসএসসি ২০০৩ ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৮৫ Time View

চন্দনাইশ, চট্টগ্রাম: বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে অনুষ্ঠিত হল চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ হাই স্কুলের এসএসসি ২০০৩ ব্যাচের গেট টুগেদার-২০২১।

আনোয়ারা উপজেলার সমুদ্র সৈকত পারকি চর এলাকায় এ গেট-টুগেদার শুক্রবার (৫ মার্চ) দিনব্যাপী অনুষ্ঠিত হয়। দেশ বিদেশে অবস্থানরত বন্ধুরা আসেন এ মিলন মেলায় যোগ দিতে। বার্ষিক এ মিলন মেলায় ব্যাচের প্রায় ৪০ জন বন্ধু উপস্থিত হয়ে আনন্দে মেতে ওঠেন।

শুক্রবার সকালে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। প্রয়াত বন্ধুদের স্মরণে পালন করা হয় এক মিনিট নীরবতা। এরপর জাতীয় সংগীতে সবাই অংশ নেন। পরে ব্যাচের সব বন্ধ মিলে কেক কাটার মধ্য দিয়ে গেট টুগেদার আনুষ্ঠানিকতার যাত্রা শুরু হয়।

দিন ভর গান ও কৌতুকসহ বিভিন্ন প্রতিযোগিতা আর খেলাধুলার আয়োজন ছিল। বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলে র‍্যাফেল ড্র প্রতিযোগিতা। পরে পুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হয় গেট টুগেদার।

এছাড়া নাস্তা-চাসজ নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডায় মেতে উঠেছিল সবাই। দীর্ঘ ১৮ বছর পর এ প্রথম বার অনুষ্ঠিত হয়েছে এ গেট টুগেদার। স্কুল জীবন শেষে দীর্ঘ ১৮ বছর পর দেখা হয় দূর দূরান্ত থেকে আসা সহপাঠীদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় ছাড়াও কেঁদেও ফেলছিল কেউ কেউ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন