ঢাকাসোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ গ্রুপের সভা অনুষ্ঠিত

ডেস্ক
জানুয়ারি ১০, ২০২১ ৩:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ গ্রুপের বর্ষপূর্তি এবং স্কুলের উন্নয়ন ও ভবিষ্যত কর্মপন্থা নির্ধারণ বিষয়ক আলোচনা সভা শুক্রবার (৮ জানুয়ারি) অনুষ্ঠিত হয় ।

স্কুলের ১৯৮৪ ব্যাচের শিক্ষার্থী গার্মেন্টস ব্যবসায়ী আব্দুন মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন যথাক্রমে গ্রুপটির ক্রিয়েটর ও এডমিন পুলিশ কর্মকর্তা মো. ছমিউদ্দিন ও এডমিন এবং ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম।

এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়টির সাবেক প্রধান শিক্ষক ও বর্তমান রেক্টর রফিকুল ইসলাম।

ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী ও জাপানের ইউনিভার্সিটি অব টোকিওর অধ্যাপক খাইরুল বশর।

প্রাক্তনীদের মধ্যে বক্তব্য রাখেন দুই নাম্বার জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আমিন আহমেদ চৌধুরী রোকন, চাঁন মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন নজরুল ইসলাম তালুকদার, সোনালী ব্যাংক কোর্ট হিল শাখার ব্যবস্হাপক মুলকুতুর রহমান মুনির, সিনিয়র শিক্ষক ও দক্ষিণ চট্টগ্রামের মাস্টার ট্রেইনার আবুল বাশার, প্রাথমিক শিক্ষক সমিতি, চন্দনাইশ শাখার সভাপতি নাজিম উদ্দিন, ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন, বরমা কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনছুর, ব্যাংক কর্মকর্তা বিধান দেব।

এতে আরো উপস্থিত ছিলেন হোটেল বে রিসোর্টের স্বত্বাধিকারী দেলোয়ার হোসেন, গার্মেন্টস ব্যবসায়ী আলমগীর হোসেন, প্রবাসী ব্যবসায়ী আলমগীর, ঠিকাদার আবদুল্লাহ, জোয়ারা এসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নটন দেব রায়, লাইভ স্টক অফিসার সেলিম উদ্দিন প্রমুখ।

সভা শেষে সঙ্গীত পরিবেশন করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ১৯৯৩ ব্যাচের আব্দুল মন্নান।

উল্লেখ্য যে, প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে আগামী পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) সাংস্কৃতিক অনুষ্ঠান ও আগামী ২০২২ সালের ডিসেম্বর মাসে এক কোটি টাকার বাজেটে দুই দিনব্যাপী পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনার প্রস্তাব করা হয়।

প্রেস নিউজ

Facebook Comments Box