বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

কাজ না করলে ডোর টু ডোর শ্রমিকদের নিয়োগ বাতিল

রিপোর্টারের নাম / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: শহরের ময়লা-আবর্জনা পরিস্কারের কাজ সঠিকভাবে না করলে ডোর টুর ডোর কর্মসূচিতে নিয়োগ প্রাপ্ত শ্রমিকদের নিয়োগ বাতিল করার ঘোষণা দিয়েছেনর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

তিনি বলেছেন, ‘ডোর টু ডোর কর্মসূচির শ্রমিকদের বেতন খাতে সিটি কর্পোরেশনের মাসে দুই কোটি ৪০ লাখ টাকা ব্যয় হয়। এরপরও ময়লা-আবর্জনা পরিস্কার হচ্ছে না বলে নগরবাসী প্রায় অভিযোগ করে থাকেন। এ ধরনের অভিযোগ কাম্য হতে পারে না। নগরীতে ডোর টু ডোর ময়লা-আবর্জনা পরিস্কার কাজে নিয়োজিত শ্রমিকরা সঠিকভাবে দায়িত্ব পালন না করলে, তাদের নিয়োগ বাতিল করা হবে।’

তিনি মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে নগরীর আন্দরকিল্লাস্থ পুরাতন নগর ভবনে নগরবাসীর সাথে গণ স্বাক্ষাৎকালে লালখান বাজার ওয়ার্ডের এক অধিবাসীর অভিযোগের জবাবে এ সব কথা বলেন।

প্রশাসকের স্বাক্ষাত প্রার্থীদের মধ্যে শিক্ষক, মুত্যবরণকারী কর্পোরেশনের কর্মচারীর পরিবারের সদস্য, সমাজসেবক, রাজনীতিক, কর্পোরেশনের ঠিকাদার, পরিবহন মালিক, দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ ছিলেন।

এ সময় কয়েকজন মৃত কর্মচারীর পরিবারের সদস্যদের নিকট থেকে কর্মচারীর আনুতোষিকসহ অন্য দাবির বিষয় শুনে নিয়মমাফিক দ্রুত এ সব দাবি পরিশোধ করার জন্য সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেন প্রশাসক।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ