মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

কাউন্সিলর হাসনীকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে এলাকাবাসীর মানব বন্ধন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭১ Time View

চট্টগ্রাম: কঠোর বিধি-নিষেধ চলাকালীন আবাসিক এলাকায় রাত বারোটার আগে বড় ট্রাক প্রবেশের প্রতিবাদ করায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক প্যানেল মেয়র ও ২০ নম্বর দেওয়ানবাজার ওয়ার্ডের টানা চার বারের কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনীকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানব বন্ধন করেছে এলাকাবাসী।

কাজেম আলী বাই লেইন ও ফতেহ আলী মাতব্বর লেইন মহল্লা কমিটির উদ্যোগে শনিবার (১০ জুলাই) বিকালে অনুষ্ঠিত এ মানব বন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িত আব্দুল মোনাফ শিকদার ও তার দুই ছেলেকে ভূমি দস্যু ও সন্ত্রাসী আখ্যায়িত করে তাদের কঠোর শাস্তির দাবি করেন এবং এলাকার সামাজিক কর্মকান্ডসহ সব কর্মকাণ্ড থেকে তাদের অব্যাহতি ও অবাঞ্চিত ঘোষণা করা হয়।

মানব বন্ধনে বক্তারা আরো বলেন, ‘দেওয়ান বাজার ওয়ার্ডের জনগণের প্রত্যক্ষ ভোটে টানা চার বারের নির্বাচিত কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী এলাকার উন্নয়ন, শৃংখলা ও নিরাপত্তা রক্ষার জন্য নিরলসভাবে কাজ করছেন। রাত বারোটার আগে আবাসিক এলাকায় ট্রাক প্রবেশ নিষেধ থাকা সত্ত্বেও আব্দুল মোনাফ ও তার দুই পুত্র গায়ের জোরে ট্রাক প্রবেশ করানোর প্রতিবাদ করায় তারা চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সাথে ব্যাপক বাকবিতণ্ডায় লিপ্ত হয়ে তাকে অশ্লীল ভাষায় গালি-গালাজ ও প্রাণ নাশের হুমকি দিয়েছে। যা সভ্য সমাজে অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত অপরাধ। দ্রুত প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি, আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িত মোনাফ শিকদার ও তার দুই পুত্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে, অন্যথায় বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।’

মানব বন্ধনে বক্তব্য রাখেন খাইরুল ইসলাম কক্সি, মোহাম্মদ আলী, শওকত আলী, আনোয়ারুল ইসলাম, এডভোকেট কাঞ্চন বিশ্বাস, মো. মিঠু, অধ্যাপক অসীম চক্রবর্তী, মহিউদ্দিন সাজ্জাদ টিপু, মো. ইকবাল বাহার চৌধুরী, মো. শাহাদাৎ সাইমন চৌধুরী প্রমূখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন