বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

কাউন্সিলর প্রার্থী রাশেদের মায়ের ইন্তেকাল, বিএনপির শোক

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১১৮ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আসন্ন নির্বাচনে এক নাম্বার দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড় কাউন্সিলর প্রার্থী ও বিএনপি নেতা সিরাজুল ইসলাম রাশেদের মা মোছাম্মৎ খালেদা বেগম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাত আটটায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বাদে জুমা ফতেয়াবাদ কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

এ দিকে, সিরাজুল ইসলাম রাশেদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা এসএম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, হাটহাজারী উপজেলার সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী ও দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড় বিএনপির সাধারণ সম্পাদক এম ইলিয়াছ আলী।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন