বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৭ অপরাহ্ন

কর্মবিরতিতে কর্মচারী শুন্য জেলা প্রশাসনের সব শাখা

পরম বাংলাদেশ / ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: পদবী ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে দ্বিতীয় দিনের মত কর্ম বিরতি পালন করেছেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) চট্টগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার (১৬ নভেম্বর) সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেন তারা।

কর্মবিরতি চলাকালে কর্মচারী শুন্য হয়ে পড়ে জেলা প্রশাসনের সকল শাখা। কর্মচারীদের কর্মবিরতির কারণে এডিএম কোর্ট, রাজস্ব কোর্ট ও রেকর্ড রুমসহ জেলা প্রশাসনের সব শাখার কাজকর্ম বন্ধ ছিল। ফলে সেবা পেতে আসা লোকজনকে ভোগান্তিতে পড়তে হয়েছে।

এ উপলক্ষে এক সভা সংগঠনের সিনিয়র সহ-সভপতি স্বপন কুমার দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আরিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দ মাঠ প্রশাসনে কর্মরত বিভাগীয় কমিশনার অফিস, জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত সহকারীদের কাজের গতিশীলতা অব্যাহত রাখতে তাদের পদোন্নতিসহ পদবী পরিবর্তন করে সহকারী প্রশাসনিক কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা করার জন্য জোর দাবি জানান।

এতে বক্তব্য রাখেন বাকাসস চট্টগ্রাম বিভাগীয় কমিটির সহ-সভাপতি স্বদেশ শর্মা, আন্দোলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক উদয়ন কুমার বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ জামাল উদ্দিন ও নুরুল মুহাম্মদ কাদের।

উল্লেখ্য, বাকাসস কেন্দ্রীয় কমিটি গতকাল রোববার (১৫ নভেম্বর) থেকে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত ১৫ দিন ব্যাপী পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসুচী শুরু করেছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ